শর্ত সাপেক্ষে মুক্তি পাচ্ছে মোহনলালের সিনেমা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২২

সংগৃহীত

অবশেষে শর্ত সাপেক্ষে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের অভিনেতা মোহনলালের ‘মনস্টার’ সিনেমা আগামী ২১ অক্টোবর (শুক্রবার) মুক্তি পাচ্ছে।

‘সমকামিতা’ সংক্রান্ত বিষয় থাকায় উপসাগরীয় দেশগুলোতে সিনেমাটিকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। অবশেষে উপসাগরীয় ৮টি রাষ্ট্রের মধ্যে বাহরাইনে শর্ত সাপেক্ষে মুক্তির অনুমতি পেয়েছে সিনেমাটি।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক বৈশাখ সিনেমাটি পুনঃমূল্যায়নের জন্য সেন্সর বোর্ডে জমা দিয়েছিলেন। সিনেমাটির নির্দিষ্ট ১৩ মিনিট কেটে ফেলার শর্তে মুক্তির অনুমতি দিয়েছে বাহরাইন। সিনেমাটি আগামী ২১ অক্টোবর দেশটিতে মুক্তি পাবে। উপসাগরীয় বাকি রাষ্ট্রের কাছ থেকে ইতিবাচক সাড়া পাবেন বলে মনে করছেন পরিচালক।

মালায়ালাম ভাষার ক্রাইম-থ্রিলার ঘরানার এই সিনেমার গল্প লিখেছেন উদয়কৃষ্ণা। সিনেমাটিতে লাকী সিং চরিত্রে দেখা যাবে মোহনলালকে। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে প্রথমবার পাঞ্জাবি কোনো চরিত্রে অভিনয় করলেন তিনি। এতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন তেলেগু অভিনেত্রী লক্ষ্মী মঞ্চু।

এই সিনেমার মাধ্যমে মালায়ালাম ফিল্ম ইন্ডিাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন এই অভিনেত্রী। এছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- লিনা, হানি রোজ, সুদেব নায়ের, সিদ্দিক, কে বি গণেষ কুমার, জনি অ্যান্টোনি, কৈলাশ প্রমুখ। আশীর্বাদ সিনেমাসের ব্যানারে নির্মিত হয়েছে এটি।

সারাদিন/১৯ অক্টোবর/এমবি

Nagad