দেশের বাজারে সাশ্রয়ী দামের রিয়েলমি সি৩০

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২২

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশের প্রযুক্তিপ্রেমীদের জন্য নিয়ে এলো এন্ট্রি-লেভেলে দুর্দান্ত পারফরমেন্সের রিয়েলমি সি৩০। ২ লাখ+ আনতুতু স্কোরের প্রসেসরের পাশাপাশি থাকছে দুর্দান্ত ডিজাইন।

পাশাপাশি আজ বিকেল ৪টায় দারাজে ফ্ল্যাশসেলে রিয়েলমি সি৩০ পাওয়া যাবে দুর্দান্ত অফারে। মাত্র ৯,৩৯৯ টাকা।

ব্র্যান্ড হিসেবে রিয়েলমি সবসময় তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় এন্ট্রি-লেভেলের নতুন স্মার্টফোন রিয়েলমি সি৩০ নিয়ে এসেছে ব্র্যান্ডটি। এতে রয়েছে ইউনিসক টি৬১২’র শক্তিশালী প্রসেসর, যার আনতুতু স্কোর ২ লাখের ওপরে। এছাড়া রয়েছে ইউএফএস ২.২ হাই-স্পিড ফ্ল্যাশ স্টোরেজ, যা ফোনটিতে ডেটা ট্রান্সফারের ক্ষেত্রে দিবে দুর্দান্ত অভিজ্ঞতা। একই প্রাইস-সেগমেন্টের ফোনগুলোর মধ্যে এই ডিভাইসটিকে অনন্য করেছে এর ৮.৫ মিলিমিটার আলট্রা-স্লিম ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন।

প্রযুক্তিপ্রেমী তরুণদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও উন্নত করতে রিয়েলমি সি৩০ ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে দুর্দান্ত সব ফিচার। এর মধ্যে রয়েছে- ৮৮.৭ শতাংশ স্ক্রিন-রেশিও সহ ৬.৫ ইঞ্চি মেগা ডিসপ্লে, যা ডিভাইসটি ব্যবহার করার ক্ষেত্রে এর ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে সেরা বিনোদন। এছাড়া ব্যবহারকারীদের ফোন চার্জ করার চিন্তা থেকে মুক্তি দিতে ডিভাইসটিতে রয়েছে ৫,০০০ এমএএইচ সুবিশাল ব্যাটারি। এই বিশাল ব্যাটারির সাহায্যে একটানা ১০২ ঘণ্টা পর্যন্ত অডিও শুনতে পারবেন ব্যবহারকারীরা। যারা ছবি তুলতে ভালোবাসেন তাদের জন্য এই স্মার্টফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের এআই ক্যামেরা। আর এই সবগুলো সেরা ফিচারসহ রিয়েলমি সি৩০ ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি রমে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে এখন মাত্র ৯,৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)।

বাংলাদেশে প্রযুক্তিপ্রেমী তরুণদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও উন্নত করতে নিরলস কাজ করে যাচ্ছে বিশ্বব্যাপী জনপ্রিয় ব্র্যান্ড রিয়েলমি। তরুণদের যা যা প্রয়োজন তার সবই ফোনটিতে যুক্ত করা হয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোত্তম পারফরমেন্স নিশ্চিতে প্রতিশ্রুতিবদ্ধ রিয়েলমি। সি-সিরিজের রিয়েলমি সি৩০ এর মাধ্যমে, রিয়েলমি নিজেদের সেরা মূল্যে সেরা স্মার্টফোন অভিজ্ঞতা প্রদানের প্রত্যয়কেই প্রতিফলিত করেছে।

Nagad