মিথ্যা পরিচয়ে প্রেম, ধর্ষণের অপরাধে যুবক গ্রেপ্তার

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২২

সংগৃহীত

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মিথ্যা পরিচয় দিয়ে পোশাক শ্রমিকের সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে ধর্ষণের অপরাধে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (১৮ অক্টোবর) চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার এমজেডএম ফ্যাক্টরি থেকে জাহিদ হাসান (নাহিদুল হাসান) নামের ওই যুবককে গ্রেপ্তার করে র‌্যাব-৭।

গ্রেপ্তার জাহিদ হাসান যশোরের বাঘারপাড়া এলাকার মৃত আকবর সরদারের ছেলে। তিনি ৯ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। চট্টগ্রামে দীর্ঘদিন নাইট গার্ডের ছদ্মবেশে লুকিয়ে ছিলেন।

বুধবার (১৯ অক্টোবর) র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: নুরুল আবছার গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব-৭-এর কর্মকর্তা বলেন, এক বছর আগে একজন পোশাক কর্মীর সাথে জাহিদের মোবাইলে পরিচয় হয়। সেখানে জাহিদ নিজেকে সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত সেনাসদস্য এবং র‌্যাব সদস্য বলে পরিচয় দেন। একপর্যায়ে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। এরই একপর্যায়ে বিয়ের কথা বলে তাকে ঢাকায় নিয়ে যান। পরে ঢাকার একটি হোটেলে তাকে ধর্ষণ করে পালিয়ে যান।

পরে ভিকটিম রমনা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলাতেই জাহিদ হাসানকে চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।

Nagad

নুরুল আবছার আরও বলেন, তিনি যশোরে জাহিদ সরদার বা বোমা জাহিদ নামে পরিচিত। যশোর জেলার বাঘারাপাড়া এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি জাহিদ।

সারাদিন/১৯ অক্টোবর/এমবি