সাজেকে চাঁদের গাড়ি উল্টে পর্যটক নিহত

রাঙামাটি সংবাদদাতারাঙামাটি সংবাদদাতা
প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২২

ছবি- সংগৃহীত

রাঙামাটির সাজেক থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী চাঁদের গাড়ি উল্টে একজন নিহত হয়েছেন। এ সময় আরও ছয় পর্যটক আহত হয়েছেন।

বুধবার (১৯ অক্টোবর) বেলা ১১টার দিকে সাজেক থেকে ফেরার পথে হাউজ পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

নিহত পর্যটকের নাম মোহাম্মদ সাগর আহমেদ (৩২)। এই ঘটনায় আহত পাঁচজন হলেন- মনিয়া মুন (২৯), বর্ণা আক্তার (৩২), সুর নাহার (২৫), লিটু (৩২) ও দিদার হোসেন (৩৬)।

স্থানীয়রা জানান, সাজেকের রুইলুই পাড়া পর্যটন কেন্দ্র থেকে একটি চাদেঁর গাড়িতে করে ফেরার পথে হাউজ পাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী চাঁদের গাড়ি উল্টে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে সেনাবাহিনী ও পুলিশের একটি দল আহতদের উদ্ধার করে দিঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক গণমাধ্যমকে জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা সবাই ঢাকা থেকে বেড়াতে এসেছিলেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

সারাদিন/১৯ অক্টোবর/এমবি

Nagad