চুরি করতে গিয়ে ধরা, বাচতে ৯৯৯-এ ফোন

বরিশাল সংবাদদাতাবরিশাল সংবাদদাতা
প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২২

সংগৃহীত

বরিশালের সদর উপজেলায় চুরি করতে গিয়ে একটি দোকানে অবরুদ্ধ হয়ে নিজেকে উদ্ধার করতে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে সহায়তা চান তিনি। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

বুধবার ভোরে উপজেলার চরকাউয়া ইউনিয়নের এ আর খান বাজার সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। পরে বিকেলে তাকে চুরি মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে বন্দর থানার (সাহেবেরহাট) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান
গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

আটক মো: ইয়াছিন খাঁ (৪১) ঝালকাঠির নলছিটি উপজেলার ছিলারিশ গ্রামের বাসিন্দা। বর্তমানে পরিবার নিয়ে বরিশাল নগরীর কালুশাহ সড়ক এলাকার একটি ভাড়া বাসায় থাকেন তিনি।

বন্দর থানার (সাহেবেরহাট) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, আটককৃত ব্যক্তি বুধবার সকালে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে বলেন, তিনি খুব বিপদে পড়ছেন। তাকে যেন দ্রুত পুলিশ এসে উদ্ধার করে। পরে তাকে কনফারেন্সে রেখে ৯৯৯ থেকে বন্দর থানার (সাহেবেরহাট) ডিউটি কর্মকর্তাকে জানানো হয়। এ সময় তাকে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেন। পরে পুলিশ সদস্যরা গিয়ে দোকানের ভেতর থেকে তাকে উদ্ধার করেন। তাকে উদ্ধারের সময় দোকানের দামি মালামাল ব্যাগে ভর্তি করা ছিল।

ওসি আরও বলেন, পুলিশ সদস্যদের আটককৃত ব্যক্তি জানান, চুরির মালামাল গুছিয়ে ব্যাগ ভর্তি করতে তার বেশি সময় লেগেছে। লোকজন দোকানের পাশে অবস্থান করছিল। এই কারণে তিনি বের হতে পার ছিলেন না। তার জীবনের ঝুঁকি ছিল। তার এসব কথা শুনে উদ্ধার করতে যাওয়া পুলিশ সদস্যরা কিছুটা অবাক হয়েছেন। পরে তাকে একটি চুরি মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার (১৯ অক্টোবর) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Nagad

সারাদিন/২০ অক্টোবর/এমবি