ধামরাইয়ে শিশু ধর্ষণের ঘটনায় ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২২

ঢাকার ধামরাইয়ে র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে ৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক সবজি বিক্রেতা ও ঘটনা ধামাচাপাসহ ধর্ষণ পরবর্তী সহযোগিতার অভিযোগে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় শাহা।

এর আগে গতকাল বুধবার (১৯ অক্টোবর) রাত ৮ দিকে ধামরাইয়ের নান্নার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার দক্ষিণ পাড়া গ্রামের মৃত শিয়া সাহার ছেলে রতন কুমার সাহা (৫৫) ও নান্নার ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ নুরুল ইসলাম। রতন কুমার সাহা পেশায় একজন সবজি বিক্রেতা।

এ মামলায় মহিলা মেম্বার রওশনারা আক্তারের নামও রয়েছে বলে জানা যায়।

এই বিষয়ে শিশু মা বলেন, আমার মেয়েকে রতন সাহা ধর্ষণ করার পর বাসায় এসে গুরুতর অসুস্থ হয়ে যায়। পরে আমরা স্থানীয় ঠান্ডু মেম্বারকে বিষয়টি জানালে তিনি আমাকে আর অভিযুক্ত রতন সাহাকে ডেকে আমার হাতে ৫ হাজার টাকা দিয়ে মহিলা মেম্বার রওশনারা আক্তার এবং অভিযুক্ত রতন সাহার ছেলে লিটন সাহাকে সঙ্গে করে হাসপাতালে পাঠায়। মেম্বার বলে আমার মেয়ে সুস্থ হলে বিষয়টি তিনি মিমাংসা করে দিবেন। কিন্তু তারা আমার মেয়ের আর কোন খোঁজ খবর নেয়নি তাই থানায় অভিযোগ করেছি। আমি আমার মেয়ের অপমানের সুষ্ঠু বিচার চাই।

Nagad

পুলিশ জানায়, গত শুক্রবার (১৪ অক্টোবর) বিকালে ধামরাইয়ের নান্না এলাকায় বাড়ীর পাশের জমির একটি পরিত্যক্ত ভিটায় নিয়ে শিশুটিকে ধর্ষণ করে রতন কুমার সাহা নামের ওই সবজি বিক্রেতা। পরে ভুক্তভোগী শিশুটিকে আহত অবস্থায় সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই শিশুর মা থানায় একটি অভিযোগ দিলে অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়। পরে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় শাহা বলেন, শিশু ধর্ষণ ও ধর্ষণ পরবর্তী সহযোগিতার অভিযোগে গতকাল রাতে র‍্যাব-৪ এর সহযোগিতায় ইউপি সদস্য সহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।