মেসি-এমবাপ্পের জাদুতে জিততে কষ্ট হয়নি পিএসজি’র

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০২২

প্রতিপক্ষ নবাগত অ্যাজাক্সিও। ফরাসি লিগে নতুন খেলছে তারা। সেই দলটির বিপক্ষে জিততে খুব একটা ঘাম ঝরাতে হয়নি পিএসজির। গতবারের চ্যাম্পিয়নরা ৩-০ গোলে সহজেই জিতেছে।

নেইমার জুনিয়র ছিলেন বিশ্রামে। জুটি গড়েছিলেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে। ম্যাচে দারুণ উজ্জ্বলতা ছড়ান আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। কিলিয়ান এমবাপ্পে করেছেন দুটি গোল। আর একটি গোল করেন মেসি। দুজনেই একে অন্যের গোলে অবদান রেখেছেন। তাই দারুণ সাফল্য পেয়েছে ফরাসি জায়ান্টরা।

ম্যাচের ২৪ মিনিটে প্রথম গোল করেন এমবাপ্পে। তাকে গোল করান মেসি। লেফট উইঙ্গে খেলা ফ্রান্সম্যানকে ফাঁকায় বল পাঠান মেসি। দলকে লিড এনে দিতে ভুল করেননি এমবাপ্পে।

দ্বিতীয় গোলের দেখা পেতে বেশ কিছুক্ষণ সময় লেগেছে পিএসজির। ৭৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। এমবাপ্পের ব্যাকহিল থেকে বল পেয়ে বল জালে জড়াতে একটুও ভুল করেননি এই আর্জেন্টাইন তারকা।

লিগের ১১ ম্যাচে এটি মেসির ষষ্ঠ গোল। সব প্রতিযোগিতা মিলে ১৫ ম্যাচে নবম গোল করেন তিনি।

৮২ মিনিটে এমবাপ্পে দলের পক্ষে তৃতীয় গোল করেন। মেসির পাসে নিচু শটে গোল করেন বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত তারকা। ১১ ম্যাচে এটি তাঁর দশম গোল। আর নেইমার করেছেন নয় গোল।

Nagad

১২ ম্যাচে ১০ জয় ও দুই ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে পিএসজি। এক ম্যাচ কম খেলে ২৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লিয়ঁ।