ডেঙ্গুতে আক্রান্ত সালমান খান

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২২

ছবি- সংগৃহীত

বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। বর্তমানে এই অভিনেতাকে পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসক। সব ধরনের শারীরিক পরিশ্রমও তার জন্য এখন নিষেধ। ফলে ‘বিগ বস’ সঞ্চালনায়ও বিরতি দিতে হচ্ছে তাকে।

শনিবার (২২ অক্টোবর) ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে এইসব খবর জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ডেঙ্গিতে আক্রান্ত সালমান খান! অসুস্থতার কারণে তিনি আপাতত বাড়িতেই রয়েছেন। দিওয়ালির সব আমন্ত্রণের জবাবেই আপাতত ‘না’ বলে দিয়েছেন বলিউডের ‘ভাইজান’। কিছু দিনের জন্য তাই ‘বিগ বস’-এর মঞ্চ থেকেও বিরতি নিতে হয়েছে সালমান খানকে।

শুক্রবার দর্শক ওই শোয়ের সঞ্চালকের আসনে দেখেছেন পরিচালক কর্ণ জোহরকে। তবে কি ভাইজানের অসুস্থতার জন্যই এমন ঘটেছে? তা নয়। শনিবার (২২ অক্টোবর) আবারও সঞ্চালকের আসনে তাকেই দেখবেন দর্শক। বলিউড সূত্র বলছে, আগেভাগেই বেশ কিছু পর্বের শুটিং সেরে রেখেছেন সালমান খান।

সালমানের কবে ডেঙ্গু ধরা পড়েছে, তা স্পষ্ট নয়। কিন্তু তিনি যে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন, সে খবর ভুল নয়। সে কারণে তার শুটিংও বন্ধ রাখতে হয়েছে। তবে তার ঘনিষ্ঠ সূত্রের দাবি, পরিস্থিতি খুব বাড়াবাড়ি রকমের খারাপ নয়। দ্রুত সুস্থ হয়ে এবং বিশ্রাম নিয়ে সালমান খান কাজে ফিরবেন।

উল্লেখ্য, আগামী মঙ্গলবার (২৫ অক্টোবর) থেকে পরের সিনেমার শুটিং শুরু করার কথা বলিউড অভিনেতা সালমান খানের। ডেঙ্গিতে আক্রান্ত নায়ক অতটা দ্রুত সেরে উঠে নির্দিষ্ট দিনে সে সিনেমার কাজ শুরু কতে পারবেন কি-না, তা শনিবার (২২ অক্টোবর) পর্যন্ত স্পষ্ট নয়।

Nagad

তবে নায়কের ঘনিষ্ঠ সূত্রে খবর, “ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ভাইজান। খুব শীঘ্রই শুরু করবেন নতুন সিনেমা ‘কিসি কা ভাই, কিসি কি জান”-এর শুটিং। তবে সালমানে অসুস্থতার কারণে বন্ধ নেই সেই সিনেমার কাজ। অন্যান্য অভিনেতাকে নিয়ে সিনেমার বাকি অংশের কাজ এগিয়ে রাখছেন পরিচালক।

সারাদিন/২২ অক্টোবর/এমবি