ময়মনসিংহে ছুরিকাঘাতে বৃদ্ধের মৃত্যু

ময়মনসিংহ সংবাদদাতাময়মনসিংহ সংবাদদাতা
প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২২

ময়মনসিংহে জমি সংক্রান্ত বিরোধে ছুরিকাঘাতে আব্দুল বারেক (৬৩) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এই ঘটনায় বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের চর কালীবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর আটানী পুকুরপাড় এলাকার জুলু মিয়া ও তার ছেলে রূপক মিয়া।

নিহত আব্দুল বারেক নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের চর কালীবাড়ি এলাকার বাসিন্দা। এই ঘটনায় ওই দিন মধ্যরাতে নিহতের ছেলে মো: শামীম হাসান বাদী হয়ে হত্যা মামলা করেন।

শনিবার (২২ অক্টোবর) দুপুর ১২টার দিকে কোতোয়ালি মডেল থানা কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এইসব তথ্য জানানো হয়েছে।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন গণমাধ্যমকে বলেন, চর কালীবাড়ি এলাকার নিহত আব্দুল বারেকের সাথে আটানী পুকুরপাড় এলাকার জুলু মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার আব্দুল বারেক বাড়ি থেকে ২০০ গজ দূরে জমিতে কাজ করছিলেন। এ সময় জুলু মিয়া ১০ থেকে ১২ জনকে সাথে নিয়ে মালেকের জমিতে প্রবেশ করে গালাগালি করতে থাকেন।

Nagad

তিনি আরও বলেন, আব্দুল বারেক তাদের গালাগালি করতে নিষেধ করেন। ক্ষিপ্ত হয়ে জুলু মিয়া তার সাথে থাকা লোকজনদের নিয়ে দেশিয় অস্ত্র দিয়ে আব্দুল বারেকের শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করেন। পরিবারের লোকজন বাঁচাতে গেলে আব্দুল বারেকের ভাই আবু বক্কর সিদ্দিককেও ছুরিকাঘাত করা হয়। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে আব্দুর বারেক মারা যান।

পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন বলেন, এই ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সারাদিন/২২ অক্টোবর/এমবি