শিল্পকলা একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২২

ছবি- সংগৃহীত

একাধিক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ শিল্পকলা একাডেমি। এই প্রতিষ্ঠানটিতে ৯ম থেকে ২০তম গ্রেডে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৩ নভেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী পরিচালক (সংগীত), সহকারী সচিব, সহকারী পরিচালক (পিএস), যন্ত্রশিল্পী (গ্রেড-৩), নৃত্যশিল্পী (গ্রেড-৩), সহকারী জনসংযোগ কর্মকর্তা, অফিস সহায়ক, প্রপসম্যান।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: প্রার্থীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/নাতি-নাতনি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর। অফিস সহায়ক ও প্রপসম্যান পদে প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ বছর হতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা http://bsa.teletalk.com.bd/ এই ওয়েবসাইট থেকে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা [email protected] বা [email protected] ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৫ নম্বর পদের জন্য ৬০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬৭ টাকাসহ মোট ৬৬৭ টাকা; ৬ নম্বর পদের জন্য ৫০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৫৬ টাকাসহ মোট ৫৫৬ টাকা এবং ৭ ও ৮ নম্বর পদের জন্য ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১৩ নভেম্বর ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

Nagad

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/২৪ অক্টোবর/এমবি