বঙ্গবন্ধু মেরিটাইম ইউনিভার্সিটিতে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২২

ছবি- সংগৃহীত

কর্মকর্তা ও কর্মচারী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি। উচ্চশিক্ষার এই প্রতিষ্ঠানটিতে কয়েকটি পদে কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২০ নভেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

এক. পদের নাম: সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস এবং পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ২৯,০০০-৬৩,৪১০ টাকা।

দুই. পদের নাম: সেকশন অফিসার। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনায় স্নাতকোত্তর। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

তিন. পদের নাম: সহকারী যানবাহন কর্মকর্তা। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

চার. পদের নাম: ল্যাবরেটরি টেকনিশিয়ান। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাস। বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পাঁচ. পদের নাম: ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। বেতন স্কেল: ৮,৫০০-২০,৫৭০ টাকা।

Nagad

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা নিজ হাতে পূরণ করা আবেদনপত্র বিশ্ববিদ্যালয়ে ডাকযোগে বা সরাসরি জমা দিতে পারবেন। আবেদনের জন্য নির্ধারিত আবেদন ফরম https://bsmrmu.edu.bd/ এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদন ফি: ১ ও ২ নম্বর পদের জন্য ৬০০ টাকা, ৩ নম্বর পদের জন্য ৫০০ টাকা, ৪ নম্বর পদের জন্য ২০০ টাকা ও ১ নম্বর পদের জন্য ১০০ টাকা মূল্যের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট করে রসিদ আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, পল্লবী, মিরপুর-১২, ঢাকা-১২১৬।

আবেদনের শেষ তারিখ: আগামী ২০ নভেম্বর, ২০২২।

সারাদিন/২৫ অক্টোবর/এমবি