প্যারোলে মুক্তি পেয়েই রাম রহিমের মিউজিক ভিডিও প্রকাশ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২২

ছবি- সংগৃহীত

ধর্ষণ ও খুনের দায়ে দণ্ডপ্রাপ্ত ভারতের বিতর্কিত ‘আধ্যাত্মিক গুরু’ গুরমিত রাম রহিম সিং কারাগার থেকে ৪০ দিনের প্যারোলে মুক্তি পেয়েছেন। আর জেল থেকে মুক্তি পেয়েই একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন তিনি। তার ওই ভিডিও সামাজিক মাধ্যম ইউটিউবে হিট তালিকায় ইতিমধ্যেই নাম লিখিয়ে ফেলেছে।

গত ২৪ ঘণ্টায় ওই মিউজিক ভিডিও বহু মানুষ দেখেছেন। ভিডিওটি এক দিনেই ৪২ লক্ষ ভিউ হয়েছে। যদিও প্যারোলে মুক্তি পাওয়া গুরমিত সেখানেই থেমে থাকেননি। জানা গেছে, জেল থেকে বেরিয়ে নিয়মিত অনলাইনে ‘সৎসঙ্গ’ অনুষ্ঠান করছেন তিনি। সেই শিবিরে নাকি যোগ দিচ্ছেন বহ বিজেপি নেতাও।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ২০১৭ সালে ধর্ষণ ও খুনের মামলায় দোষী সাব্যস্ত হওয়া ডেরা সাচ্চা সৌদা প্রধান রাম-রহিমকে ২০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিলো। গত সপ্তাহে পরিবারের আবেদনের প্রেক্ষিতে তার ৪০ দিনের প্যারোল মঞ্জুর করা হয়।

রাম-রহিমের চটকদার নতুন পাঞ্জাবি মিউজিক ভিডিওটি দীপাবলির দিনে তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। গানটির সংগীত আয়োজন, কণ্ঠ, রচনা ও পরিচালনায় তার নাম দেওয়া হয়েছে। ইউটিউবে ভিডিওটি এখন পর্যন্ত ৫৮ লাখ ৫০ হাজার ৯৪০ বার দেখা হয়েছে।

প্রায় ১০ বছর আগে প্রথম গান ‘লাভ চার্জার’ প্রকাশ করেছিলেন গুরমিত রাম রহিম।

উল্লেখ্য, রাম রহিম সিংকে তাঁর আস্তানা ডেরা সাচা সৌদায় দুই নারীকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ড দেওয়া হয়। ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই কর্তৃক পাঁচকোলা বিশেষ আদালত তাঁকে ২০১৭ সালের আগস্টে ৩০ জনের বেশি মৃত্যু এবং তাদের কয়েক কোটি টাকার সম্পত্তি নষ্ট করার অভিযোগে অভিযুক্ত করেন। এ ছাড়া ২০১৯ সালে রাম রহিম সিং এবং আরও ৩ জনকে ১৬ বছর আগে এক সাংবাদিককে হত্যার অভিযোগে অভিযুক্ত করা হয়।

Nagad

সারাদিন/২৬ অক্টোবর/এমবি