প্রবীর মিত্রের মৃত্যুর ‘গুজব’, বিব্রত পরিবার

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২২

ছবি- সংগৃহীত

হঠাৎ করেই বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা প্রবীর মিত্রের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে। এমন ভিত্তিহীন খবরে ভীষণ ক্ষুব্ধ, মর্মাহত ও বিব্রত প্রবীর মিত্রের পরিবারের সদস্যরা। এ বিষয়ে কোনও গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার পর এক সময়ের দাপটে এই অভিনেতা মারা গেছেন বলে সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়িয়ে পড়তে থাকে।

প্রবীর মিত্রের ছেলে মিঠুন মিত্র গণমাধ্যমকে জানান, বাবার শারীরিক অবস্থা ভালো নয়, তবে তিনি স্বাভাবিক আছেন। কয়েক বছর ধরেই বেশ কয়েকবার তার মৃত্যুর গুজব শোনা গেছে। বিষয়টি নিয়ে আমরা খুবই বিরক্ত।

৮২ বছর বয়সী এই অভিনেতার পুত্রবধূ সোনিয়া ইসলাম গণমাধ্যমকে জানান, তার শ্বশুর ভালো আছেন, সুস্থ আছেন। কথা বলছেন, সুস্থ স্বাভাবিক জীবনযাপন করছেন। তবে বার্ধক্যজনিত দুর্বলতার কারণে তিনি কিছুটা দুর্বল। তাই একান্ত জরুরি কোনও প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হন না।

প্রবীর মিত্রের তিন ছেলে ও এক মেয়ে- মিঠুন মিত্র, ফেরদৌস পারভীন, সিফাত ইসলাম ও সামিউল ইসলাম। এর মধ্যে সামিউল মারা গেছেন। প্রবীর মিত্রের স্ত্রী অজন্তা মিত্র ২০০০ সালে প্রয়াত হয়েছেন।

উল্লেখ্য, ১৯৪০ সালের ১৮ আগস্ট চাঁদপুরে জন্মগ্রহণ করেন প্রবীর মিত্র। তবে বেড়ে ওঠেন ঢাকায়। ‘লালকুঠি’ থিয়েটারে অভিনয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন তিনি। ১৯৬৯ সালে ‘জলছবি’ সিনেমার মাধ্যমে ঢালিউডে আত্মপ্রকাশ করেন এই অভিনেতা। ৫০ বছরের বেশি সময়ে ৩০০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত বহু নন্দিত ও কালজয়ী সিনেমা দেখে দর্শক মুগ্ধ হয়েছেন।

Nagad

সারাদিন/২৬ অক্টোবর/এমবি