বাংলাদেশ যেভাবে এগিয়ে চলছে, তা অব্যাহত থাকবে : দীপু মনি

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২২

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন,আওয়ামী লীগ সরকার বাংলাদেশের উন্নয়নের ক্ষেত্রে এক বিস্ময় তৈরি করেছে। বাংলাদেশ যেভাবে এগিয়ে চলছে, তা অব্যাহত থাকবে। যত ষড়যন্ত্র আর অপচেষ্টা চলুক, কাউকে শান্তিশৃঙ্খলা নষ্ট করতে দেওয়া হবে না।

তিনি বলেন, করোনাভাইরাসের মহামারি কাটিয়ে ওঠার আগেই ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে বিশ্বের মানুষ পর্যুদস্ত। সেই তুলনায় আমরা অনেক স্বস্তিতে আছি।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে পুরোনো বাণিজ্য মেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা দেশের গণতন্ত্র হত্যা করেছে, লাখ লাখ মানুষকে হত্যা করেছে, তারা এখন মানবাধিকারের কথা বলে মায়াকান্না করে। সবাইকে সঙ্গে নিয়ে এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরাণীগঞ্জে পাঁচ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলা। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। এর আগে ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হয়েছিল ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন।

এদিন দুপুর ২টা ২৫ মিনিটের দিকে দলীয় পতাকা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Nagad