ঢাকা জেলা আ. লীগের সভাপতি বেনজির, সম্পাদক তরুণ

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২২

নতুন কমিটিতে সভাপতি পদে পুনরায় দা‌য়িত্ব পে‌য়ে‌ছেন বেনজীর আহমদ এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে পনিরুজ্জামান তরুণকে। সংগৃহীত ছবি

ক্ষমতাসীন আওয়ামী লীগের ঢাকা জেলা শাখার সম্মেলনের পর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি পদে পুনরায় দা‌য়িত্ব পে‌য়ে‌ছেন বেনজীর আহমদ এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে পনিরুজ্জামান তরুণকে।

আজ শনিবার (২৯ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের বাইরের মাঠে (পূর্বতন বাণিজ্য মেলার মাঠ) আয়োজিত ঢাকা জেলা আওয়ামী লীগের সপ্তম ত্রিবার্ষিক সম্মেলনে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। এ সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নতুন কমিটি সভাপতি সাধারণ সম্পাদকের নাম ঘোষণা দেন।

বেনজির আহমেদ এর আগেও অর্থাৎ সদ্য বিদায়ী কমিটিরও সভাপ‌তি ছিলেন। এই প‌দে প‌রিবর্তন না আনা হয়নি। ত‌বে বিদায়ী ক‌মি‌টির সাধারণ সম্পাদক ছিলেন মাহবুবুর রহমান। তার জায়গায় এবার পনিরুজ্জামান তরুনকে দায়িত্ব দেওয়া হলো।

সম্মেলনে উপস্থিত ছিলেন—আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ, ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, কার্যনির্বাহী সদস্য এ বি এম রিয়াজুল কবির কাওছারসহ আরও অনেকে।

প্রসঙ্গতম শনিবার (২৯ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ের শেরেবাংলা নগর পুরাতন বাণিজ্য মেলার মাঠে বেলা ২টা ২০ মিনিটে শুরু হয়ে এ সম্মেলন। এ সম্মেলনে মিছিল নিয়ে যোগ দিয়েছেন হাজার হাজার নেতাকর্মী। এদিকে ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে সম্মেলনস্থল রাজধানী ঢাকার আগারগাঁওয়ের শেরেবাংলা নগরের বাণিজ্য মেলার পুরানো মাঠ।

Nagad