নারায়ণগঞ্জে প্রতিবন্ধী তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ সংবাদদাতানারায়ণগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লায় বাকপ্রতিবন্ধী এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় প্রতিবন্ধী তরুণীর বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে এই ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুরের হাবিবের ভাড়াটিয়া মো: মুনসুর পাটোয়ারীর ছেলে আবুল হাসান (৪০) এবং একই থানার দাপা ইদ্রাকপুরে আদর্শ স্কুল সংলগ্ন মৃত জামালের চেলে কাউছার (২৮)।

মামলায় উল্লেখ করা হয়েছে, “বাদী তার দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে বাবুর্চির কাজ করে দাপা এলাকায় বসবাস করে আসছিলেন। বাদীর দুই ছেলে হোসিয়ারীতে কাজ করেন। গত ২৫ অক্টোবর সকাল ৮টার দিকে তিনিসহ তার দুই ছেলে নিজ নিজ কর্মস্থলে চলে যান। তখন বাদীর প্রতিবন্ধী মেয়ে বাসায় একাই ছিলেন। দুপুর ১টার দিকে বাদীর মেয়েকে বাসায় একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যান আবুল হাসান ও কাউছার।”

আরও উল্লেখ করা হয়েছে, “বিকাল ৪টার দিকে বাদী বাসায় ফিরে এসে দেখতে পান তার প্রতিবন্ধী মেয়ে কান্না করছে। কান্না করার কারণ জানতে চাইলে তিনি অঙ্গি-ভঙ্গি করে তার কাছে বর্ণনা দেন। পরে তাকে পার্শ্ববর্তী বাড়ির ভাড়াটিয়া জানায়, তার মেয়ের ডাক-চিৎকারে তারা দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে শনিবার বিকালে বাদী তাদের শনাক্ত করেন।”

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: মহসিন গণমাধ্যমকে বলেন, “প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৩০ অক্টোবর) তাদের আদালতে পাঠানো হবে।”

Nagad

সারাদিন/৩০ অক্টোবর/এমবি