বন অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ৮৩

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২২

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের আওতাধীন বন অধিদপ্তরে রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই অধিদপ্তরের মাধ্যমে বন সংরক্ষকের কার্যালয় চট্টগ্রাম অঞ্চলে দুই ক্যাটাগরির পদে ৮৩ জনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২০ নভেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: ফরেস্ট গার্ড (বনপ্রহরী), অফিস সহায়ক।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদন শুরুর তারিখে (৩১ অক্টোবর, ২০২২) আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য সর্বোচ্চ বয়স ৩২ বছর। তবে ২০২০ সালের ২৫ মার্চ যেসব প্রার্থীর বয়স সর্বোচ্চ বয়সসীমার মধ্যে রয়েছে, তারাও আবেদন করতে পারবেন।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা http://bfdctg.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১-এ ফোন অথবা [email protected] ঠিকানায় মেইল করা যাবে। এছাড়া টেলিটকের জব পোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমেও যোগাযোগ করা যাবে। মেইল ও মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে। https://www.facebook.com/alljobsbdTeletalk

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রি-পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ৩১ অক্টোবর থেকে আগামী ২০ নভেম্বর ২০২২, বেলা ৩টা পর্যন্ত।

Nagad

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/৩০ অক্টোবর/এমবি