ডিসেম্বরে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২২

ছবি- সংগৃহীত

তিন বছরেরও বেশি সময় ধরে নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। বলিপাড়ায় জোর গুঞ্জন আগামী বছর নয়, এই বছরের শেষেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ‘শেহশাহ’ জুটি।

যদিও তারা সরাসরি কখনও সম্পর্কের ব্যাপারে বলেননি। শোনা যাচ্ছে, শিগগিরই প্রেমকে পূর্ণতা দেবেন তারা। পরিণয়ের দিনটাও নাকি চূড়ান্ত করে ফেলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। আগামী ডিসেম্বরেই বিয়েটা সেরে ফেলবেন তারা।

বলিউড হাঙ্গামাকে একটি বিশ্বস্ত সূত্র বলেন, “হ্যাঁ, বিয়ের জন্য এই ডিসেম্বরের একটি তারিখ চূড়ান্ত করেছেন ‘শেরশাহ’ জুটি। যদিও দুই পরিবারের কেউই বিয়ের বিষয়ে কথা বলতে নারাজ, তবে প্রস্তুতির কথা জানিয়েছেন।”

সূত্রের মতে, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে হবে মুম্বাইয়ের বাইরে। তবে সিনে জগতের মানুষদের নিয়ে মুম্বাইতে একটি বড় জমকালো সংবর্ধনার আয়োজন রাখবেন এই হবু দম্পতি। সূত্র বলছে, “সিদ্ধার্থ ও কিয়ারা আপাতত বিষয়টিকে চেপে রাখতে চাইছেন। প্রস্তুতি সম্পন্ন হলে তারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন। ওই পর্যন্ত তারা বিয়ে সম্পর্কে কোনও তথ্যই প্রকাশ করবেন না।”

উল্লেখ্য, ২০২১ সালের ১২ আগস্টে মুক্তি পাওয়া ‘শেরশাহ’ সিনেমায় সিদ্ধার্থ ও কিয়ারাকে একসাথে দেখা গেছে। গুঞ্জন রয়েছে, এই সিনেমায় কাজ করতে গিয়েই তাদের প্রেম গাঢ় হয়। যদিও ২০১৮ সালেই দু’জনের মধ্যে পরিচয় পর্ব সম্পন্ন হয়েছিলো।

সারাদিন/৩১ অক্টোবর/এমবি

Nagad