ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসের ধাক্কায় নিহত ৪

কুমিল্লা সংবাদদাতাকুমিল্লা সংবাদদাতা
প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২২

ছবি- সংগৃহীত

কুমিল্লার চান্দিনা উপজেলায় বাসের ধাক্কায় একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। এর মধ্যে দুই নারী ও এক শিশু রয়েছেন।

সোমবার (৩১ অক্টোবর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা গ্রামের মঞ্জুরুল আলমের মেয়ে তন্নী (২০), তন্নীর মেয়ে মুনতাহা (২), তন্নীর খালা পাশের দেবিদ্বার উপজেলার বাগমারা গ্রামের আবু ইউসুফের স্ত্রী রেজিয়া বেগম (৪৫) এবং দেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে সিএনজি অটোরিক্সার চালক হাবিবুর রহমান (২৫)।

আহতরা হলেন- তন্নীর মা রাজিয়া বেগম (৪০), ভাই সিয়াম (১৬), নিহত রেজিয়ার ছেলে জাহিদ (১৮)। আহত তিনজনকে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে আহত রাজিয়াকে কুমেক থেকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিক্সাটিকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় একটি বাস পিছন থেকে ধাক্কা দেওয়ার পর পিছন থেকে অপর একটি পিকআপ ভ্যান চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল এসিস্ট্যান্ট সোলেমান হোসেন গণমাধ্যমকে জানান, আমাদের হাসপাতালে শিশু মুনতাহা ও চালক হাবিবুর রহমান মারা যান।

Nagad

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইন-চার্জ আকুল চন্দ্র বিশ্বাস গণমাধ্যমকে বলেন, ঘটনাস্থলে দুই নারী নিহত হয়েছেন। হাসপাতালে একটি কন্যা শিশু এবং চালক মারা গেছেন। আমরা বাস ও পিকআপ ভ্যানকে চিহ্নিত করার চেষ্টা করছি।

সারাদিন/৩১ অক্টোবর/এমবি