আনুশকার রুমে গোপনে ভিডিও করে ফাঁস

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২২

ছবি- সংগৃহীত

সম্প্রতি স্পর্শকাতর একটি বিষয় হচ্ছে ভিডিও ফাঁস। অনেক সময় স্পর্শকাতর একটি ভিডিও ফাঁস হলেই তারকার ক্যারিয়ার হুমকির মুখে পরে যায়। এমনটাই ঘটেছে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির।

তারকা এই দম্পতির হোটেল রুমে গোপনে ধারণ করা একটি ভিডিও ফাঁস হয়েছে। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়েছে। ভিডিও ফাঁসের ঘটনায় চটেছেন বিরাটপত্নী আনুশকা। ওই ভিডিওটি দেখে ক্ষুব্ধ হয়েছেন বিরাট কোহলিও।

মূলত কেউ হোটেল কক্ষে ঢুকে তার ব্যবহারের সমস্ত জিনিসের ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে।

ভিডিওটির একটি স্ক্রিনশট প্রকাশ করে ইনস্টাগ্রামে আনুশকা লিখেছেন, “এধরনের অভিজ্ঞতা অতীতেও হয়েছে। খুবই বাজে বিষয়। মানুষের ব্যক্তিগত গোপনীয়তা নষ্ট করা খুবই অসম্মানজনক। এটা দেখে কেউ হয়তো বলবেন, তারকাদের তো এসব মেনে নিতেই হয়! যদি কেউ এটা ভেবে থাকেন তাহলে তার জেনে রাখা উচিত, আপনিও সমস্যার অংশ। নিজেকে নিয়ন্ত্রণ করা ভালো। তবে ভেবে দেখুন এমন ঘটনা যদি আপনার বেডরুমে ঘটত তবে কেমন লাগত?”

আনুশকার পোস্টে মন্তব্য করেছেন বিরাট কোহলি। এতে তার গোপনীয়তা ক্ষুন্ন হয়েছে উল্লেখ করে তিনি লিখেছেন, “আমি এটা খুব ভালো করেই বুঝি যে প্রিয় ক্রিকেটারদের দেখে ফ্যানেরা কতটা খুশি হন। তাদের সাথে দেখা করার জন্য সবসময় মুখিয়ে থাকেন। এটাকে আমি সবসময়ই প্রাধান্য দিই। কিন্তু এই ভিডিওটি বিপদজনক। আমার ব্যক্তিগত গোপনীয়তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।”

সারাদিন/৩১ অক্টোবর/এমবি

Nagad