মেডিক্যাল অফিসার হিসেবে যোগ দিলেন গায়িকা ঐশী

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২২

চাকরি জীবন শুরু করলেন সময়ের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশী। এমবিবিএস পাস করার এক বছর পর চিকিৎসক হিসেবে চাকরি জীবন শুরু করলেন তিনি।

মঙ্গলবার (১ নভেম্বর) যোগ দিয়েছেন এম এইচ শমরিতা হাসপাতালের সিসিইউতে। সেখানে মেডিকেল অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। এই হাসপাতাল থেকেই তিনি এমবিবিএস পাস করেছেন।

খবরটি নিশ্চিত করে ঐশী বলেন, ‘চিকিৎসক হিসেবে দায়িত্বের সঙ্গে কাজ শুরু করেছিলাম বছর খানেক আগেই। যদিও সেটা ইন্টার্নশিপ ছিল। তার পরেও যথাযথভাবেই দায়িত্ব পালন করে গিয়েছি। আজ (মঙ্গলবার) মেডিকেল অফিসার হিসেবে চাকরি শুরু করলাম। এটা আমার জীবনের অন্যতম দিন।’

কার্ডিওলজি বিভাগের সিসিইউতে দায়িত্ব পালন করবেন ঐশী। ফাতিমা তুয যাহরা ঐশী চিকিৎসক হতে এম এইচ শমরিতা মেডিক্যাল কলেজে এমবিবিএসে ভর্তি হন। শিক্ষার্থী অবস্থাতেই পড়াশোনা নিয়ে তিনি বেশ সিরিয়াস ছিলেন। যেখানেই যেতেন সাথে বই পত্র নিয়ে যেতেন ঐশী। স্টুডিওতে কণ্ঠ দিতে গেলেও সাথে থাকতো মেডিক্যালের নোটস।

একটু ফাঁক পেলেই নোটসে চোখ বুলাতে শুরু করেন। ঐশী বলেছিলেন, ‘মেডিক্যালের পড়াশোনায় অনেক চাপ। গানের পাশাপাশি মেডিক্যালের পড়াশোনাও করতে হয়। কণ্ঠশিল্পীর পাশাপাশি আমি একজন প্রতিষ্ঠিত ডাক্তার হতে চাই। ’

আপাতত কণ্ঠশিল্পী ঐশীর সে চিকিৎসক হবার স্বপ্নপূরণ হলো।

Nagad