চণ্ডীগড়ে বিয়ের পিঁড়িতে বসবেন সিদ্ধার্থ-কিয়ারা?

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২২

ছবি- সংগৃহীত

বাতাসে গুনগুন, তবু বিয়ের সানাই বাজতে দেরি বলিউডের দুই তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানীর। শুধু তা-ই নয়, নিজে মুখে কেউ-ই জানাননি যে তারা বিয়ে করবেন। কিন্তু গোপন সূত্রের খবর, ইতিমধ্যেই চণ্ডীগড়ে বিয়ের অনুষ্ঠানের জায়গা দেখছেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী।

কবে বিয়ে, এখনও জানা যায়নি। কানাঘুষো শোনা গেছে, আগামী বছর এপ্রিলের মধ্যেই গাঁটছড়া বাঁধবেন জুটিতে। তা হলে এত আগে থেকে বিয়েবাড়ি দেখছেন কেন? আগেই বিয়ে? সে নিয়ে নতুন করে জল্পনা শুরু।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের খোঁজখবর করেছেন সিড-কিয়ারা। যেখানে বিয়ে করেছিলেন রাজকুমার রাও এবং পত্রলেখা। নতুন পাত্রপাত্রীরও কি সেই বিলাসবহুল স্থানই মনে ধরেছে?

সূত্রে আরও জানা গেছে, কিয়ারা এবং সিদ্ধার্থ শুরুতে গোয়ায় জায়গা দেখছিলেন। কিন্তু সিদ্ধার্থের পঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে, গোয়াতে সাত পাক ঘোরার পরিকল্পনা বাদ দেওয়া হয়েছিল। আপাতত নজর চণ্ডীগড়েই।

কয়েক বছর ধরেই নাকি প্রেম গাঢ় হচ্ছিল সিদ্ধার্থ-কিয়ারার। অথচ প্রকাশ্যে কুলুপ এঁটেছিলেন। তাঁদের একসাথে দেখা যেত সব জায়গায়, প্রেম করছেন কি না জিজ্ঞেস করলেই হেসে উড়িয়ে বলতেন, “না না, আমরা স্রেফ ভালো বন্ধু।”

তবে কর্ণ জোহরের চোখকে ফাঁকি দিতে পারেননি। মাস দুই আগে কফির আড্ডায় কর্ণ সিদ্ধার্থের পেট থেকে কথা বার করে নেন। স্পষ্ট বোঝা যায়, শুধু প্রেম নয়, বিয়ে অবধি এগিয়ে গিয়েছেন জুটিতে।

Nagad

তারপর ‘বিগ বস ১৬’-তেও সালমান খান বিয়ে উপলক্ষে সিদ্ধার্থকে সরাসরি শুভেচ্ছাবার্তা জানালেন। এরপর আর সন্দেহের অবকাশ থাকতে পারে না। যদিও নিজেরা আনুষ্ঠানিক ভাবে এখনও কিছুই জানাননি তারকা যুগল।

সারাদিন/০৩ নভেম্বর/এমবি