রাঙ্গামাটিতে নিখোঁজ দুই এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

রাঙামাটি সংবাদদাতারাঙামাটি সংবাদদাতা
প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২২

ছবি- সংগৃহীত

রাঙ্গামাটির লংগদুর কাপ্তাই হ্রদে বালুভর্তি বোট ও স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে নিখোঁজ দুই এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (০৬ নভেম্বর) ভোরে এবং সকালে কাট্টলী বিল এলাকায় তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃত পরীক্ষার্থীরা হলেন- এলোমিনা চাকমা (২০) এবং রিটন চাকমা (২০)। তারা দুজনই বাঘাইছড়ি উপজেলার শিজক কলেজের অধীনে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

জানা গেছে, গত শুক্রবার (০৪ নভেম্বর) কাট্টলী বিল এলাকায় বালু বোঝায় ট্রাকের সাথে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় আরও সাত জন আহত হয় এবং দুইজন এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ হয়। এরপর থেকে পুলিশ এবং ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন উদ্ধার অভিযান পরিচালনা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার (০৫ নভেম্বর) রাত ২টার দিকে কাপ্তাই হ্রদে জেলেরা জাল ফেললে টানার সময় জালে উঠে আসে নিখোঁজ শিক্ষার্থী রিটন চাকমার লাশ। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও থানার পুলিশের সদস্যরা লাশ উদ্ধার করেন।

লংগদু থানার ওসি ইকবাল উদ্দিন গণমাধ্যমকে জানান, রোববার (০৬ নভেম্বর) ভোর ৩টার দিকে কাপ্তাই লেকের কাট্টলী বিল এলাকায় জেলেদের জালে রিটনের লাশ আটকে যায়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে তা উদ্ধার করে। এরপর সকালে এলোমিনার লাশও ভেসে উঠে একই স্থানে।

Nagad

সারাদিন/০৬ নভেম্বর/এমবি