সাতপাকে বাঁধা পড়লেন ‘আশিকি টু’ সিনেমার জুটি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২২

ছবি- সংগৃহীত

দীর্ঘ কয়েক বছর প্রেমের পর অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন ‘আশিকি টু’ সিনেমার সুরকার ও গায়িকা জুটি। রোববার (০৬ নভেম্বর) বিবাহ বন্ধনে আবদ্ধ হন সংগীতশিল্পী পলক মুচ্ছল ও সুরকার মিথুন শর্মা।

গত শুক্রবার (০৪ নভেম্বর) থেকে শুরু হয় পলক-মিথুনের বিয়ের নানা অনুষ্ঠান। গায়েহলুদ থেকে মেহেন্দি সব ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নেন পলক। রোববার সন্ধ্যায় দু’জনের চারহাত এক হলো। মুম্বইতে বিয়ে হলেও পলক-মিথুনের রিসেপশন হবে ইন্দোরে।

কাজের সূত্রেই দেখা এই জুটির, ধীরে ধীরে গভীর হয় তাদের সম্পর্ক। অবশেষে সুরের বন্ধনে বাঁধা পড়লেন এই জুটি। বিয়ের পর ছবি শেয়ার করে নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সংগীতশিল্পী পলক মুচ্ছল। তিনি লিখেছেন, “আজ থেকে সারা জীবনের জন্য আমরা একে অপরের হয়ে গেলাম, নতুন পথ চলা শুরু।”

বিয়ের দিন লাল টুকটুকে লেহেঙ্গা হাতে লাল চূড়া, সাবেকি গয়নায় সাজেন গায়িকা। অন্যদিকে, মিথুন পরেন বেজরঙা শেরওয়ানি, পলকের পোশাকের সাথে রঙ মিলিয়ে পরলেন লাল স্টোল।

নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দেন সঙ্গীত জগতের তারকারা। যার মধ্যে রয়েছেন তুলসী কুমার, শান, দিব্যা খোসলা কুমার, জ্যাসলিন রয়্যাল-সহ একাধিক শিল্পী।

সারাদিন/০৭ নভেম্বর/এমবি

Nagad