জনতার ঢল নেমেছে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলনে

টাঙ্গাইল সংবাদদাতা:টাঙ্গাইল সংবাদদাতা:
প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২২

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে যোগ দেন। সম্মেলন উপলক্ষে স্মরণকালের সবচেয়ে বিশাল জন সমাগমের প্রস্তুতি নিয়েছে জেলা আওয়ামী লীগ।

সোমবার (৭ নভেম্বর) সকাল থেকেই দেখা গেছে, জেলার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের হাজার হাজার নেতা-কর্মী ব্যানার ফেস্টুন নিয়ে টাঙ্গাইল স্টেডিয়ামে সম্মেলন চত্বরে প্রবেশ করে। নেতাকর্মী ও সাধারণ মানুষের পদচারণায় বেলা আড়াইটার মধ্যে পুরো স্টেডিয়াম কানায় কানায় ভরে উঠে।

দুপুর ২টা থেকে টাঙ্গাইল স্টেডিয়ামে এ সম্মেলন শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

দেখা গেছে, সম্মেলনে- জায়গা না পেয়ে হাজার হাজার মানুষ স্টেডিয়ামের আশপাশ এলাকায় অবস্থান করতে দেখা গেছে।

বিশেষ অতিথি হিসেবে আছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাহজাহান খান এমপি, কামরুল ইসলাম এমপি ও আব্দুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি।

বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য সানজিদা খানম, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, ইকবাল হোসেন অপু এমপি ও মোহাম্মদ সাঈদ খোকন।

Nagad

জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সম্মেলন সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)।