সুরভীর হ্যাটট্রিকে ভুটানের জালে বাংলাদেশের ৯ গোল

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২২

সংগৃহীত ছবি-

সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফফা কামাল স্টেডিয়ামে ভুটানের বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ। ম্যাচটিতে ভুটানকে ৯-০ গোলে বিধ্বস্ত করেছে লাল-সবুজ জার্সিধারীরা।

সোমবার (৭ নভেম্বর) ভুটানকে ৯-০ গোলে উড়িয়ে দেয় বাংলাদেশ।

শুরু থেকে ম্যাচের নিয়ন্ত্রণ নিতে থাকে বাংলাদেশ। ১৫ মিনিটে নিজের প্রথম গোল করেন সুরভি। ২২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন। ৩২ মিনিটে পরের গোল করে হ্যাটট্রিকও হয়েছে সুরভির। যোগ করা সময়ে সুরভী চতুর্থ গোলটি পেয়েছেন।

বিরতির পরও গোল বন্যায় ভেসেছে ভুটান। ৪৬ মিনিটে আরেকটি গোল করে স্কোর ৫-০তে নিয়ে যায় সুরভি। ৫৫ মিনিটে নুসরাত জাহান মিতু বক্সের বাইরে থেকে জোরালো শটে জাল কাঁপান।

৬৫ তম মিনিটে ব্যবধান আরও বাড়ে। ৮০ মিনিটে জটলা থেকে অষ্টম গোল পায় বাংলাদেশ। ৮৭ মিনিটে সুরভি আবারও জাল কাঁপালে ৯ গোলে জয় নিশ্চিত হয় বাংলাদেশের।

এদিকে ৯ গোলে জয়ের ম্যাচে সুরভী আকন্দ প্রীতি একাই করেছেন ৬ গোল। ভুটানের বিপক্ষে প্রথম ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন প্রীতি। এবার করলেন জোড়া হ্যাটট্রিক।

Nagad

প্রসঙ্গত, অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপে ২০১৭ সালে প্রথমবার চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের মেয়েরা। এরপর ২০১৮ ও ২০১৯ সালে পরপর দুইবার শিরোপা দখলে নেই ভারত। এবার তারা না থাকায় সমান দুটি শিরোপা জেতার সুযোগ পাচ্ছে বাংলাদেশের মেয়েরাও।