একই সিনেমায় সালমান খানের তিন ভাই!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২২

ছবি- সংগৃহীত

এবার বড় ধরনের চমক নিয়ে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান। একসাথে সিনেমাতে এখনও পর্যন্ত দেখা যায়নি সালমান খান, সোহেল খান ও আরবাজ খানকে। তবে বিগত কয়েক বছরে বেশ কয়েক জায়গায় দুই ভাইয়ের একসাথে স্ক্রিন অ্যাপিয়ারেন্স দেখা গেলেও, তিনজনকে একসাথে দেখা যায়নি কখনও। কিন্তু তিনভাই এক জায়গায় হলে তাদের মধ্যে সিনেমা নিয়েও প্রচুর আলোচনা হয়।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস’কে দেওয়া এক সাক্ষাৎকারে আরবাজ খান বলেন, “আমরা যে যেই কাজ করি, এক জায়গায় হলে বেশিরভাগ সময় সেই সব কাজ নিয়ে আলোচনা হয়। আমরা যখন দেখা করি, শুটিং কেমন চলছে, কতগুলো শিডিউল বাকি আছে, কবে মুক্তি পাচ্ছে, গানগুলো কী ইত্যাদি নিয়ে আলোচনা হয়। একে অপরকে জিজ্ঞেস করি কে-কী কাজ করছি। এভাবে একে অপরের বিষয় জানতেও পারি।”

আরবাজের কথায়, এভাবে ছাড়া খুব একটা তারা একে অপরের বিষয় জানতে পারেন না, ‘অনেকে মনে করেন আমরা ভিতরে ভিতরে হয়তো সবাই সবার ব্যাপারে জানি, বিষয়টা তেমন নয়। আমাদের প্রত্যেকেরই নিজস্ব জীবন আছে। নিজেদের আরও অনেক কাজ রয়েছে।’

তিনি আরও বলেছেন, ‘ভাইয়ের (সালমান খান) সিনেমার সব তথ্য হয়তো গোপনীয় রাখা উচিত, তাই বলা হয় না অনেকেই এটা মনে করেন। তবে তেমনটা নয়। আমরাও এটাকে অন্য সবার সাথে বসে দেখি। এর কারণ আমরা কখনওই চাই না, আমাদের ভাই-বোনরা এমন কিছু দেখুক যা দেখার মতো প্রস্তুত হয়নি।”

আরবাজ খান আরও বলেন, “আমাদের মধ্যে সিনেমা নিয়ে শুধু যে আলোচনা হয় তেমনটা নয়। যে কোনও পরিবারের মতো, আমরা সবাই একে অপরের সাথে মজা করি, ঠাট্টা করি। যে কোনও পরিবারের মতো সাধারণ বিষয় এটি।”

এরই মধ্যে অভিনেতা ফাঁস করেন, একটা পরিকল্পনা রয়েছে। হয়তো ভবিষ্যতে বাস্তবায়িত হতে পারে। তারা তিনভাই একসাথে একই সিনেমাতে কাজ করতে পারেন। আরবাজের কথায়, “হ্যাঁ, এর একটা বড় সম্ভাবনা আছে। যদি সুযোগ আসে আমরা লুফে নেব। এটাও ঠিক এই মুহূর্তে, আমরা সবাই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত। একটা সময় আসবে যখন শেষ পর্যন্ত সোহেল, সালমান এবং আমি একটা কিছু জন্য একসাথে কাজ করব। খুব দেরি নেই সেইটার, আশা করছি তাই।”

Nagad

সারাদিন/০৯ নভেম্বর/এমবি