থাইল্যান্ডের এআইটির প্রতিনিধি দলের এআইইউবি ক্যাম্পাস পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২২

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) ক্যাম্পাস পরিদর্শন করেছে থাইল্যান্ডের এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজির (এআইটি) প্রতিনিধি দল।

মঙ্গলবার (৮ নভেম্বর) প্রতিনিধি দলটি এআইইউবি ক্যাম্পাস পরিদর্শন করে। প্রতিনিধি দলে ছিলেন এআইটি’র স্কুল অব ম্যানেজমেন্টের ডিন প্রফেসর ড. রজার লেভারমোর।

প্রতিনিধি দলের সদস্যরা এআইইউবির ভাইস-চ্যান্সেলর ড. কারমেন জেড. লামাগনা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ইশতিয়াক আবেদীন এবং ট্রাস্টি বোর্ডের সদস্য ড. হাসানুল এ. হাসানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় উভয়ই উচ্চশিক্ষা কার্যক্রম, গবেষণা, শিক্ষার্থী বিনিময় কর্মসূচি, শিক্ষা সফর, শিক্ষক প্রশিক্ষণ কর্মসূচি এবং দ্বৈত ডিগ্রি বিষয়ে মতবিনিময় করেন।

প্রফেসর ড. রজার লিভারমোর এআইইউবির ডিপার্টমেন্ট অব ম্যানেজমেন্ট এবং এইচআরএম আয়োজিত ‘কোয়ালিটি ম্যানেজমেন্ট অ্যান্ড প্রসেস ইমপ্রুভমেন্ট ইনেশিয়েটিভস অব বিজনেস স্কুল’ শীর্ষক আলোচনা সভায় অংশগ্রহণ করেন। এছাড়াও প্রতিনিধি দল ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষক-শিক্ষিকা এবং বিশ্বাবিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্মরত এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজির সাবেক শিক্ষার্থীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎ শেষে প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিদর্শন করে এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে। থাইল্যান্ডের এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি (এআইটি) এবং আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের (এআইইউবি) উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল পারস্পরিক সহযোগিতা প্রসারিত করতে সক্ষম হয়েছে।

Nagad