শিক্ষক নেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২২

শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়। উচ্চশিক্ষা এই প্রতিষ্ঠানটিতে অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে মোট ৩৪ জন শিক্ষক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৮ ডিসেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

পদের নাম: অধ্যাপক (পাঁচজন), সহযোগী অধ্যাপক (আটজন), সহকারী অধ্যাপক (১৪ জন), প্রভাষক (সাতজন)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:


বয়সসীমা: সরকারি সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে ২০২০ সালের ২৫ মার্চ যাদের বয়স ৩০ বছরের মধ্যে ছিল, তারা প্রভাষক পদে আবেদন করতে পারবেন। এছাড়া প্রভাষক পদের ক্ষেত্রে বীর মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের ওই তারিখে বয়স অনধিক ৩২ বছর হতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন। শিক্ষক পদের নির্ধারিত আবেদন ফরম এই লিংক থেকে ডাউনলোড করতে পারবেন।

অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১০ সেট এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৮ সেট আবেদনপত্র প্রয়োজনীয় কাগজপত্রসহ রেজিস্ট্রারের দপ্তরে ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে। খামের ওপর পদের নাম ও প্রেরকের ঠিকানা উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

Nagad

নিয়োগের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য শর্ত এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি: প্রার্থীকে ৬০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অনুকূলে সোনালী ব্যাংক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর শাখায় দাখিল করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০৬।

আবেদনের শেষ তারিখ: আগামী ০৮ ডিসেম্বর, ২০২২।

সারাদিন/১০ নভেম্বর/এমবি