এবার এক সিনেমাতেই সঞ্জয়-জ্যাকি-মিঠুন-সানি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২২

ছবি- সংগৃহীত

আশি, নব্বই দশকে ভারতীয় সিনেমার সেরা অ্যাকশন হিরো সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ, মিঠুন চক্রবর্তী, সানি দেওল। এই চার অ্যাকশন হিরোকে এবার একই সিনেমায় দেখা যাবে। অ্যাকশনে ভরপুর ভারতীয় ওই সিনেমাটির নাম ‘বাপ’।

বুধবার (০৯ নভেম্বর) ওই অভিনেতারা তাদের আগামীর সিনেমা ‘বাপ’-এর ফার্স্ট লুক দর্শকদের সাথে ভাগাভাগি করে নিয়েছেন। তাদের দেখা গেলো ‘রাফ অ্যান্ড টাফ গ্যাংস্টারের লুকে।

অভিনেতা জ্যাকি শ্রফ এই সিনেমার ফার্স্ট লুক সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, “শুট শ্যুট, মজা, বন্ধুত্ব অনাবিল।” এই সিনেমাটিতে দেখা যায় চার অভিনেতা সিঁড়িতে বসে আছেন ক্যামেরার দিকে তাকিয়ে।

জ্যাকি শ্রফ পরে আছেন তার সিগনেচার স্টাইলের মিলিটারি প্রিন্টের জ্যাকেট সাথে আন্ডার শার্ট। কপালে একটি ফেট্টি বাঁধা তার। যেমনটা তাকে তার অল্প বয়সের সিনেমাতে দর্শক দেখেছে।

অন্যদিকে, অভিনেতা সঞ্জয় দত্ত পরেছিলেন একটি লেদার জ্যাকেট সাথে গোটি। তার এই সিনেমার হেয়ার স্টাইল দর্শকদের মনে করিয়ে দেবে তার প্রাক ২০০০ সালে মুক্তি পাওয়া সিনেমার কথা।

অভিনেতা সানি দেওল পরেছিলেন খাকি রঙের একটি পোশাক, অনেকটা আমেরিকান কয়েদিদের পোশাকের মতো। সাথে লম্বা চুল, দাড়ি। তার এই লুক অনেকটা তার জিৎ সিনেমার লুকের মতো হয়েছে।

Nagad

অভিনেতা মিঠুন চক্রবর্তীর পরনে আছে আর্মি টুপি যার জন্য তিনি একটা সময় বিখ্যাত ছিলেন। এছাড়া তিনি একটা লেদার জ্যাকেট এবং ডেনিম পরে রয়েছেন।

ভক্তরা এই সিনেমার ফার্স্ট লুক দেখে দারুন উচ্ছ্বসিত। বিশেষ করে বলিউডের এই চার অভিনেতাকে একত্রে দেখে।

সারাদিন/১০ নভেম্বর/এমবি