বাংলা টাইগার্সের অধিনায়ক হলেন সাকিব

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগে ফিরেছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে আগামী ২৩ নভেম্বর থেকে শুরু হচ্ছে আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসর।

টুর্নামেন্টে ‘বাংলা টাইগার্স’ নামে বাংলাদেশি মালিকানাধীন একটি দল রয়েছে। যেটিতে আইকন ক্রিকেটার হিসেবে যুক্ত হয়েছেন সাকিব আল হাসান। তাকে সেই দলটির অধিনায়কের দায়িত্বও দেওয়া হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) বাংলা টাইগার্স তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে সাকিবকে অধিনায়কের গুরুদায়িত্ব দেওয়ার কথা নিশ্চিত করেছে।

ওই পোস্টে সাকিবের একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছে, “নেতা, কিংবদন্তি।” আপনার যদি আরও সন্দেহ থাকে তবে আসুন এটি পরিষ্কার করি। উপস্থাপনা করছি সাকিব আল হাসান, আমাদের আবুধাবি টি-টেন লিগের ৬ষ্ঠ আসরের অধিনায়ক।

গত সেপ্টেম্বর মাসে আবুধাবিতে টি-টেন লিগের ষষ্ঠ আসরের জন্য নিলাম অনুষ্ঠিত হয়েছিল। সেখান থেকে বাংলাদেশি উইকেটকিপার নুরুল হাসান সোহান এবং পেস বোলিং অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরীকে দলে ভিড়িয়েছিল বাংলা টাইগার্স দলটি। দলটির প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়েছে বাংলাদেশ দলের সাবেক তারকা ক্রিকেটার আফতাব আহমেদকে।

বাংলা টাইগার্সের স্কোয়াড: সাকিব আল হাসান (আইকন ক্রিকেটার), মোহাম্মদ আমির, শান্তাকুমারন শ্রীশান্ত, কলিন মুনরো, হজরতউল্লাহ জাজাই, জো ক্লার্ক, এভিন লুইস, নুরুল হাসান সোহান, বেন কাটিং, ড্যান ক্রিশ্চিয়ান, চিরাগ সুরি, বেনি হাওয়েল, মৃত্যুঞ্জয় চৌধুরী, জ্যাক বল, লুইস গ্রেগরি, জ্যাক লিনটট, মাথিশা পাথিরানা, উমাইর আলী ও রোহান মুস্তাফা।

Nagad

সারাদিন/১৪ নভেম্বর/এমবি