তুমব্রু সীমান্তে অভিযান, গোলাগুলিতে ডিজিএফআই কর্মকর্তার মৃত্যু

কক্সবাজার সংবাদাদাত:কক্সবাজার সংবাদাদাত:
প্রকাশিত: ৯:৫০ পূর্বাহ্ণ, নভেম্বর ১৫, ২০২২

বান্দরবানের তমব্রু সীমান্তে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) এক কর্মকর্তা নিহত হয়েছেন। এসময় র‌্যাবের এক কর্মকর্তা আহত হয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে এই সংঘর্ষ হয় বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

সোমবার দিবাগত রাত ১টায় আইএসপিআর এই সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে। এতে বলা হয়েছে, র‌্যাব ও ডিজিএফআইয়ের মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সাথে বাংলাদেশের ভেতরে তমব্রু সীমান্ত এলাকায় সংঘর্ষ হয়।

এদিকে র‌্যাবের সঙ্গে সশস্ত্র চোরাকারবারি সন্ত্রাসী গোষ্ঠীর গোলাগুলিতে তুমব্রু সীমান্ত এলাকাসহ আশপাশের এলাকাগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সীমান্ত জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

বিষয়টি নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু সাহা বলেন, ‘যৌথ বাহিনীর সঙ্গে সশস্ত্র চোরাকারবারি সন্ত্রাসীদের গোলাগুলি হয়েছে। সরকারি বাহিনীর একজন অফিসারের মৃত্যু হয়েছে। সীমান্ত এলাকা জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। হতাহতদের কক্সবাজার হাসপাতালে নেয়া হয়েছে।’

Nagad