সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পটুয়াখালীর এসিল্যান্ড আহত

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ৯:৫৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৫, ২০২২

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী গুরুতর আহত হয়ে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরে ছুরিকাঘাতের একাধিক জখম রয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা এই তথ্য নিশ্চিত করেন।

এর আগে সোমবার (১৩ নভেম্বর) দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিএন্ডবি এলাকায় ওই কর্মকর্তাকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করেন।

আহত আবুবক্কর সিদ্দিকী পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত আছেন।

প্রত্যক্ষদর্শী সিএন্ডবি এলাকার সিএনজি চালক আব্দুর রহিম বলেন, ‘আমরা ৪-৫ জন ড্রাইভার রাইতের বেলা সিএন্ডবি স্ট্যান্ডে আছিলাম। হঠাৎ রাস্তার (ঢাকা-আরিচা মহাসড়ক) ওইপাড় থাইকা চিল্লানোর আওয়াজ শুইনা দৌড়াই যাই। ততক্ষণে ৫-৬ জন ছিনতাইকারী ওই লোকটারে ছুরি মাইরা সব নিয়া পালায় যায়।

ছিনতাইকারীরা জাহাঙ্গীরনগর বিশ্বিবদ্যালয়ের দেয়াল টপকাইয়া ভিতর দিয়া পলাইছে আমাগো দেইখা। ওই লোকটার হাতে, পিঠে ও পেটের একপাশে ছুরি মারছে। পরে হ্যারে নিয়া এনাম মেডিকেলে ভর্তি করছি।’

Nagad

কলাপাড়া উপজেলার নির্বাহী অফিসার শংকর চন্দ্র বৈদ্য বলেন, কলাপাড়া উপজেলা সহকারী (ভূমি) কর্মকর্তা আবুবক্কর সিদ্দিকীকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করেছে বলে আমাকে মুঠোফোনে জানানো হয়েছে। তবে বিস্তারিত আমি খবর নিচ্ছি।

এব্যাপারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার মামুন বলেন, রাত সাড়ে ১১ টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক ভাবে জেনেছি তার শরীরে ৩ থেকে ৪টি ছুরিকাঘাত রয়েছে। অস্ত্রোপচার চলছে, অস্ত্রোপচার সম্পন্ন হলে তার শারীরিক অবস্থার কথা নিশ্চিত ভাবে বলা যাবে।

এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, আহত এসিল্যান্ডকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। এ ব্যাপারে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।