এসিল্যান্ডকে ছুরিকাঘাত: বহিষ্কৃত শিক্ষার্থী ‘ট্যারা রাসেল’গ্রেপ্তার

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২২

ট্যারা রাসেল (৩৫) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪।

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক আহতের ঘটনায় রাসেল ওরফে ট্যারা রাসেল (৩৫) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

এর আগে গতকাল মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে সাভারের নামাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গ্রেপ্তারকৃত ট্যারা রাসেল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত শিক্ষার্থী। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।

র‌্যাব জানায়, এসিল্যান্ড আবু বকর সিদ্দিককে ছুরিকাঘাত করে তার মোবাইল ও টাকা-পয়সা নিয়ে পালিয়ে যায় কয়েকজন ছিনতাইকারী। সেই ঘটনার পরের দিন তার ভগ্নিপতি সুমন হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। সেই ঘটনায় বিভিন্ন সূত্র ধরে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৪। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে সাভারের নামাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ বলেন, আজ দুপুরে গ্রেপ্তার রাসেলকে সাভার মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব। পরে তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Nagad

প্রসঙ্গত, গত ১৪ নভেম্বর রাত সারে এগারোটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিএ্যান্ডবি এলাকায় এসিল্যান্ড আবু বকর সিদ্দিককে উপর্যুপরি ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে তার কাছে থাকা মোবাইল ও টাকা-পয়সা নিয়ে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের জঙ্গলে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে পুলিশ তাকে উদ্ধার করে এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করে।