খিলগাঁও ফ্লাইওভারে ট্রাকচাপায় নিহত তিন

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২২

ছবি- সংগৃহীত

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারে ট্রাকের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (১৯ নভেম্বর) ভোর রাত ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তারা রাতে ঘুরতে বের হয়েছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

নিহতরা হলেন- মো: জজ মিয়া (৩৬), আল আমিন (৩৪) এবং মো: মেহেদী হাসান (২৮)। নিহত জজ মিয়া ও আল আমিন রাজধানীর দক্ষিণ মুগদা এলাকায় থাকতেন। আর মেহেদী হাসানের বাসা মুগদা মেডিক্যালের পাশে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া গণমাধ্যমকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা সালাউদ্দিন গণমাধ্যমকে জানান, ওরা সবাই বন্ধু। ঘুরতে বের হয়েছিলেন। খিলগাঁও ফ্লাইওভারে ওঠার পর একটি দ্রুতগামী ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনজনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

সারাদিন/১৯ নভেম্বর/এমবি

Nagad