কারা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ৩৮৩

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২২

কারা অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই অধিদপ্তরে দুইটি পদে মোট ৩৮৩ জন কারারক্ষী (নারী ও পুরুষ) নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৭ ডিসেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: কারারক্ষী (৩৫৪ জন), মহিলা কারারক্ষী (২৯ জন)।.

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ: 

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ০১ ডিসেম্বর ১৮ থেকে ২১ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

তবে ২০২০ সালের ২৫ মার্চ যাদের বয়স ২১ বছর (বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর) অতিক্রান্ত হয়নি, তারাও আবেদন করতে পারবেন। বয়সের ক্ষেত্রে কোনো এফিডেভিড গ্রহণযোগ্য নয়। বয়সের প্রমাণক হিসেবে জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ ( এ ক্ষেত্রে জাতীয় পরিচয়পত্র প্রাপ্তির অনলাইন আবেদনের কপি/স্লিপ বাধ্যতামূলক) থাকতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://prison.teletalk.com.bd/home.php এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

যেকোনো তথ্য ও কারিগরি সহযোগিতার জন্য টেলিটক কাস্টমার কেয়ারে যোগাযোগ অথবা টেলিটক মোবাইল থেকে ১২১ নম্বরে ফোন করা যেতে পারে। নিয়োগপ্রাপ্ত ব্যক্তিরা স্বাস্থ্য পরীক্ষায় অযোগ্য ঘোষিত হলে/ডোপ টেস্ট রিপোর্ট সন্তোষজনক না হলে নিয়োগ আদেশ বাতিল বলে গণ্য হবে।

Nagad

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১৭ ডিসেম্বর, ২০২২।

সারাদিন/২০ নভেম্বর/এমবি