‘সুপারস্টার’ সম্মাননা পেলেন রণবীর সিং

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২২

ছবি- সংগৃহীত

এই দশকের সুপারস্টারের মুকুট পেয়েছেন বলিউড অভিনেতা রণবীর সিং। শনিবার (১৯ নভেম্বর) রাতে দুবাইয়ে ‘ফিল্মফেয়ার অ্যাচিভার্স নাইট অ্যাওয়ার্ড শো’তে রণবীর সিংকে এই সম্মাননা দেওয়া হয়।

দুবাইয়ে আয়োজিত অনুষ্ঠানে রণবীর সিংয়ের সাথে উপস্থিত ছিলেন তার বাবা জগজিৎ সিং ভাবনানি এবং মা অঞ্জু ভাবনানি।

রণবীর ‘সুপারস্টার’ পুরস্কার নেওয়ার জন্য স্টেজে যাওয়ার আগে বাবা-মার পা ছুঁয়ে আশীর্বাদ নেন। পুরস্কার নেওয়ার সময় তার প্রতি বাবা-মায়ের ভালোবাসা ও সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানান তিনি।

নিজের এই মূল্যবান পুরস্কার রণবীর উৎসর্গ করেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে। তার প্রতি বিশ্বাস এবং তাকে আবিষ্কার করার জন্য পুরস্কারটি উৎসর্গ করে অভিনেতা বলেন, “আদিত্য স্যার আমার ওপর ভরসা করেছিলেন, যখন সবাই নিষেধ করেছিল আমাকে নিতে। কিন্তু স্যার বলেছিলেন, আমি আমার পরবর্তী শাহরুখকে খুঁজে পেয়েছি। এভাবেই তিনি আমার জীবনকে নতুন পথ দেখালেন।”

রণবীরময় রাতে দুবাইয়ে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি তার স্ত্রী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কারণ তিনি বর্তমানে হৃতিক রোশনের সাথে তার পরবর্তী চলচ্চিত্র ‘ফাইটার’-এর শুটিং করছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেমা মালিনী, জাহ্নভি কাপুর, সানি লিওন, শেহনাজ গিল, ভূমি পেডনেকার, গোবিন্দ, মৌনি রায়, মানুষী চিল্লার, নার্গিস ফাখরি, উর্বশী রাউতেলা এবং তামান্না ভাটিয়ার মতো তারকারা।

Nagad

সারাদিন/২০ নভেম্বর/এমবি