শতকোটি টাকার ফ্ল্যাটে কি উঠবেন হৃতিক-সাবা?

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২২

ছবি- সংগৃহীত

বেশ কয়েকদিন ধরেই একসাথে থাকছিলেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও তার ১৬ বছরের ছোট প্রেমিকা ভারতীয় অভিনেত্রী সাবা আজাদ। এবার মুম্বইয়ের মন্নতে আবাসনেই এই যুগলের নতুন আস্তানা। কিন্তু কত কোটি টাকা দিয়ে এই ফ্ল্যাট কিনলেন হৃতিক? টাকার অঙ্কটা শুনলে আপনি হতবাক হতে বাধ্য! নাকি আদোও ফ্ল্যাটে কি উঠবেন হৃতিক-সাবা?

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, ২০১৪ সালে সুজান খানের সাথে বিবাহ বিচ্ছেদের পর বেশ কয়েকজন বলিউড নায়িকার সাথে নাম জড়িয়েছে হৃতিকের। যার মধ্যে অন্যতম ছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু এই প্রসঙ্গে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি হৃতিক।

অনেকগুলো বছর ‘সিঙ্গল’ থাকার পর হৃতিকের জীবনে বসন্ত এল সাবার সৌজন্যে। এবার পাকাপাকি ভাবে একসাথে থাকতে শুরু করবেন হৃতিক-সাবা। নিজের সঙ্গিনীর জন্য তাই নতুন ঠিকানা বন্দোবস্ত করলেন হৃতিক।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ১০০ কোটি টাকা দিয়ে ডুপ্লে কিনেছেন হৃতিক। সেখানেই নতুন সংসার পাতবেন তারা। জুহু-ভারসোভা সংযুক্ত রাস্তার উপর সমুদ্রমুখী এই ডুপ্লে কেনেন অভিনেতা। এই মুহূর্তে জোরকদমে চলছে ফ্ল্যাটের অন্দরসজ্জা।

মন্নত আবাসানের ১৫ ও ১৬ তলায় দুইটি ডুপ্লে কেনেন যার জন্য অভিনেতা। খরচ করেন যথাক্রমে ৬৭.৫০ কোটি এবং ৩০ কোটি টাকা। কিন্তু এই নতুন আস্তানার গৃহপ্রবেশের দিন ক্ষণ এখনও জানা যায়নি।

গত কয়েক দিন ধরে এমনটাই শোনা যাচ্ছিল। যদিও হৃতিক কিংবা সাবা কেউই এ বিষয়ে কিছু জানাননি। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন সুপারস্টার হৃতিক। জানালেন পুরো বিষয়টিই গুজব। এর কোনো সত্যতা নেই।

Nagad

হৃতিক তার সামাজিক মাধ্যম টুইটার হ্যান্ডেলে লিখেছেন, “খবরটির কোনও সত্যতা নেই। একজন পাবলিক ফিগার হিসেবে আমাকে নিয়ে মানুষের কৌতূহল থাকবে ঠিক। তবে ভালো হয় যদি আমরা সংবাদ পরিবেশনে ভুল তথ্য দূরে রাখি। যা একটি দায়িত্বশীল কাজ।”

একটি সূত্র বরাতে, হৃতিক ও সাবার একসাথে নতুন ফ্ল্যাটে ওঠার গল্পের কোনো সত্যতা নেই। তারা নিজেদের নিয়ে সুখী আছেন। আপাতত আলাদা কোথায়ও থাকার কথা তাদের মাথায় নেই। দুজনই বর্তমানে তাদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

‘রকেট বয়েজ ২’ ও ‘ফ্রন্ট পেজ’-এর কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী সাবা আজাদ। অন্যদিকে, সুপারস্টার হৃতিক রোশন আছেন আসামে ‘ফাইটার’ সিনেমার শুটিংয়ে।

সারাদিন/২০ নভেম্বর/এমবি