হীরা দিয়ে বাড়ির নেমপ্লেট বানালেন শাহরুখ খান

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:১৩ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২২

ছবি- সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খানের স্বপ্নের রাজপ্রসাদ ‘মন্নত’। ভারতের মুম্বইয়ে তার ভক্তরা পা রাখলেই একবার হলেও মন্নতের সামনে এসে ঘুরে যান। বলি বাদশাকে এক ঝলক দেখার জন্য হাজার ভক্তের আনাগোনা থাকে এই বাংলোর সামনে।

তবে সম্প্রতি শাহরুখ খানের এই বাসভবনে বড় ধরনের পরিবর্তন এনেছেন। মন্নত নতুন করে সেজে উঠেছে। শাহরুখের বাংলো ‌‘মন্নত’-এর নাম প্লেট পরিবর্তন করা হয়েছে। নেটমাধ্যমে নতুন সেই নেমপ্লেটের ছবি ভাইরাল হয়েছে।

নাম ফলকটি হিরা খচিত। যদিও এর আগেও একাধিকবার মন্নতের নেমপ্লেট বদল হয়েছে। তবে এবার দেখা গেছে, ‘মন্নত’ লেখা হরফের পরিবর্তন করা হয়েছে। পাশাপাশি এলিডি লাগানো হয়েছে। ফলে অন্ধকারেও জ্বলজ্বল করছে এই নেমপ্লেট। লাগানো হয়েছে নতুন গেট।

দেশ-বিদেশে শাহরুখ খানের কোটি কোটি ভক্ত। তার ভক্তদের অফিশিয়াল একটি ফ্যান ক্লাব রয়েছে। ‘শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব’র ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে মান্নাতের নতুন নেমপ্লেটের ছবি ও ভিডিও প্রকাশ করা হয়েছে। তাতে জানানো হয়েছে, শাহরুখের মান্নাতের বাড়ির নতুন নেমপ্লেটটি হীরা দিয়ে তৈরি করা হয়েছে। শাহরুখ খানের বাড়ির নতুন নেমপ্লেটের ছবি এখন অন্তর্জালে ভাইরাল।

এরআগে গত মে মাসেই একবার নেটপ্লেট পরিবর্তন করা হয়েছিল ‘মন্নত’-এর। নেমপ্লেটে মেরামতির কাজ চলছিল সেই সময়। নেমপ্লেটে বেশ কয়েকটি হিরে বসানো ছিল। তার মধ্যে থেকেই একটি হিরে নাকি খুলে পড়ে গেছে। তাই কিছুদিন ‘মন্নত’-এর দোর থেকে গায়েব ছিল নেমপ্লেট। কাজ চলছিল সেটার। পরে ২৫ লক্ষ টাকার সেই নেটপ্লেট যথা স্থানে লাগিয়ে দেওয়া হয়।

মুম্বইয়ের বান্দ্রার এই সাগরমুখী বাংলোতে থাকেন শাহরুখ খান, গৌরী খান ও তাদের তিন সন্তান সুহানা, আরিয়ান ও আব্রাহাম। ৬তলা এই বাংলো ডিজাইন করেছেন গৌরী নিজে। বিলাসবহুল নানা সুবিধে যেমন এতে আছে, তেমনই আছে নজরকাড়া আর্টসের কালেকশন। খবর বলছে, বর্তমানে এই বাংলোর বাজারমূল্য ২০০ কোটি।

Nagad

উল্লেখ্য, ১৯৯৭ সালে ‘ইয়েস বস’ সিনেমার শুটিং করছিলেন শাহরুখ। তখন সমুদ্র তীরবর্তী এই বাংলোটি তার পছন্দ হয়। সেই সময় এটির নাম ছিল ‘ভিলা ভিয়েনা’। বাংলোর মালিক ছিলেন এক গুজরাটি ব্যক্তি। পরবর্তী সময়ে তার কাছ থেকে এটি কিনে নেন শাহরুখ খান। তবে খুব সহজে তিনি বাংলোটি পেয়েছেন তা কিন্তু নয়। শুরুতে এটি বিক্রি করতে রাজি ছিলেন না এর মালিক। ২০০১ সালে বাংলোটি কেনেন শাহরুখ। প্রথমে এর নাম দিতে চেয়েছিলেন জান্নাত। কিন্তু ২০০৫ সালে বাড়ির নাম ‘মান্নাত’ রাখেন শাহরুখ।

সারাদিন/২১ নভেম্বর/এমবি