বিএনপির আন্দোলন দেশের অর্থনীতির বিকাশকে বাধাগ্রস্ত করছে জয়

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:৩১ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০২২

সংগৃহীত ছবি-

আন্দোলন যেহেতু উৎপাদন ও বাণিজ্য বাধাগ্রস্ত করে অর্থনীতির বিকাশ বিঘ্নিত করে, সেহেতু সরকারকে ক্ষমতা থেকে ননামাতে বিএনপির প্রচেষ্টারে উল্টো ফল হতে পারে-বলে জানিয়েছেন, প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সোমবার (২১ নভেম্বর) ফেসবুকে নিজের ফেরিফাইড পেজে বাংলাদেশ বিষয়ে ভারতের একটি সংবাদ মাধ্যমের নিউজ লিংকসহ দেওয়া এক পোস্টের মাধ্যমে এসব কথা বলেন তিনি।

তিনি বলেছেন, সম্প্রতি জনসভায় বিএনপির শীর্ষ নেতা আমানউল্লাহ আমান বজ্রকণ্ঠে বলেছেন, ১০ ডিসেম্বর থেকে জিয়ার (বেগম খালেদা ও তারেক জিয়া) নির্দেশে দেশ পরিচালিত হবে। এটা একটা স্পষ্ট সংকেত যে, বিএনপি নেতৃত্বাধীন ইসলামী বিরোধী জোট সহিংস রাজপথে আন্দোলন করবে এবং সংসদ নির্বাচনে অংশ নেবে না।

পোস্টে তিনি লিখেছেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধেন কারণে চলমান বৈশ্বিক মন্দাবস্থায় কারণে যেখানে বাংলাদেশ অর্থনৈতিক সংকটের মুখে, তখন রাজনৈতিক অস্থিতিশীলতার জন্য বিএনপির প্রচেষ্টা বাংলাদেশের জন্য ক্ষতে লবণের মতো।

পোস্টে তিনি আরও লিখেছেন, আন্দোলন যেহেতু উৎপাদন ও বাণিজ্য বাধাগ্রস্ত করে অর্থনীতির বিকাশ বিঘ্নিত করে, সেহেতু সরকারকে ক্ষমতা থেকে ননামাতে বিএনপির প্রচেষ্টারে উল্টো ফল হতে পারে। বিএনপির এই প্রচেষ্টার কোনো গ্রহণযোগ্যতাই পাবে না সাধারণ মানুষের কাছে। সূত্র: আরটিভি অনলাইন।

সারাদিন. ২২ নভেম্বর

Nagad