রোনালদোর সাথে চুক্তি বাতিল ম্যানইউর

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:০৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২

আনুষ্ঠানিকভাবে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করার ঘোষণা দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাতে দ্বিতীয়বারের মতো রেড ডেভিলদের হয়ে পথচলা থেমে গেল সিআর সেভেনের। এর মধ্যে দিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়লেন পর্তুগাল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো।

পারস্পরিক সমঝোতার ভিত্তিতে এই সিদ্ধান্তে এসেছে বলে মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে বিবৃতি দিয়েছে ক্লাবটি। কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামার একদিন আগেই ম্যানইউ’কে বিদায় জানালেন তিনি।

সম্প্রতি ইউনাইটেডের ব্যাপারে পিয়ার্স মরগানকে বিশাল সাক্ষাৎকার দিয়েছিলেন রোনালদো। কোচ এরিক টেন হাগ, ওয়েন রুনি, গ্যারি নেভিলদের নিয়ে করেছিলেন বিস্ফোরক মন্তব্য। সেটি দৈর্ঘ্য-প্রস্ত ছাপিয়ে অনেকদূর জল গড়িয়েছিল। এবার আসল সম্পর্ক ছিন্নের ঘোষণা।

ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি রোনালদোকে ধন্যবাদ জানিয়ে বলেছে, ‘৩৪৬টি ম্যাচে ১৪৫টি গোল করা ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে সমঝোতার পর তাকে ছেড়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।’

মৌসুমের মাঝ পথে ক্লাব ছাড়ার প্রতিক্রিয়ায় রোনালদো বলেছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেডকে এবং ভক্তদের ভালোবাসি। সেটা কখনো বদলাবে না। যাই হোক, মনে হচ্ছে এটা নতুন চ্যালেঞ্জ সন্ধানের সঠিক সময়। মৌসুমের বাকি সময় ও ভবিষ্যতের জন্য দলের সফলতা কামনা করি।’

এর আগে, চলতি মৌসুমের শুরুতেই ক্লাব ছাড়তে চেয়েছিলেন পর্তুগাল সুপারস্টার। অবশেষে আনুষ্ঠানিকভাবে ক্লাব ছাড়লেন তিনি।

Nagad