মোংলা বন্দরে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২

ছবি- সংগৃহীত

মোংলা বন্দর কর্তৃপক্ষের অধীন সরাসরি নিয়োগযোগ্য রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটিতে ১০টি পদে অস্থায়ীভাবে ষষ্ঠ থেকে ১৬তম গ্রেডে মোট ৩৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৩ ডিসেম্বর পর্যন্ত নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

পদের নাম: পাইলট, একান্ত সচিব, সহকারী প্রকৌশলী (তড়িৎ), সহকারী প্রকৌশলী (সি. ও হা.), হিসাব রক্ষণ কর্মকর্তা, উপসহকারী প্রকৌশলী, ইনল্যান্ড ইঞ্জিনিয়ার, সহকারী শিক্ষক (প্রশিক্ষণবিহীন), নিম্নমান সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়ি/যানবাহন চালক।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ২৭ নভেম্বর সর্বনিম্ন ১৮ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের বয়সসীমা ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সন্তান এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। ১ নম্বর পদের প্রার্থীর ক্ষেত্রে ২০২০ সালের ২৫ মার্চ বয়স সর্বোচ্চ ৪৫ বছর। ২ থেকে ১০ নম্বর পদের প্রার্থীদের ক্ষেত্রে ২০২০ সালের ২৫ মার্চ বয়স সর্বোচ্চ ৩০ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা অনলাইনে https://www.mpajobsbd.com/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদন ফরম যথাযথভাবে পূরণ করে সফলভাবে সাবমিট করার পর ফাইনাল কম্পিউটার প্রিন্ট আউট কপির সাথে পে-অর্ডার/ব্যাংক ড্রাফট, প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সম্প্রতি তোলা তিন কপি ছবি সংযুক্ত করে ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। অনলাইন আবেদনের ক্ষেত্রে কোনো সমস্যা হলে আগামী ১৩ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত [email protected] ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি: মোংলা বন্দর কর্তৃপক্ষের অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংক থেকে ১-৫ নম্বর পদের জন্য ৬০০ টাকা, ৬ নম্বর পদের জন্য ৫০০ টাকা, ৭-৮ নম্বর পদের জন্য ৩০০ টাকা এবং ৯-১০ নম্বর পদের জন্য ২০০ টাকা পে-অর্ডার/ব্যাংক ড্রাফট করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

Nagad

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: পরিচালক (প্রশাসন), মোংলা বন্দর কর্তৃপক্ষ, ডাকঘর: মোংলা-৯৩৫১, জেলা: বাগেরহাট।

আবেদনের সময়সীমা: অনলাইনে ২৭ নভেম্বর থেকে আগামী ১৩ ডিসেম্বর ২০২২, রাত ১২টা পর্যন্ত আবেদন করা যাবে। এরপর অনলাইনে আবেদনের প্রিন্ট কপি আগামী ২৮ ডিসেম্বরের মধ্যে ডাকযোগে বা কুরিয়ারে পাঠাতে হবে।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/২৩ নভেম্বর/এমবি