অজয়ের ‘দৃশ্যম টু’র ৬ দিনেই আয় ১০০ কোটি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২২

ছবি- সংগৃহীত

ভারতীয় সিনেমা ‘দৃশ্যম টু’ মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ব্যাপক সারা ফেলেছে ক্রাইম থ্রিলার ‘দৃশ্যম টু’। অভিনেতা অজয় দেবগন ও অভিনেত্রী শ্রীয়া শরণের সিনেমাটি প্রথম ছয় দিনেই বিশ্বব্যাপী বক্স অফিসে ১০০ কোটির মাইলস্টোন ছুঁয়ে ফেলেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ‘দৃশ্যম টু’ সিনেমাটি কিন্তু মোটেও খুব বিগ বাজেটের নয় ৷ সিনেমাটির বাজেট মাত্র ৫০ কোটি রুপি। অর্থাৎ, প্রথম সপ্তাহেই খরচের দ্বিগুণ আয় করেছে ‘দৃশ্যম টু’ সিনেমাটি।

প্রথম ছয় দিনে ‘দৃশ্যম টু’-এর ভারতীয় বক্স অফিসে আয় ৯৬ কোটির গণ্ডি পার করে ফেলেছে। লক্ষ্মীবার অর্থাৎ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ‘দৃশ্যম টু’ ভারতীয় বক্স অফিসের ব্যবসাতেও ১০০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলবে বলে আশাবাদী ফিল্ম বিশেষজ্ঞরা।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ‘দৃশ্যম টু’ সিনেমার বক্স অফিস কালেকশন জানিয়েছেন। তার পোস্ট থেকেই জানা যাচ্ছে, শুক্রবার (১৮ নভেম্বর) অর্থাৎ, মুক্তির দিন এই সিনেমা ব্যবসা শুরু করে ১৫.৩৮ কোটি রুপি দিয়ে। শনিবার (১৯ নভেম্বর) ব্যবসা করে ২১.৫৯ কোটি রুপির। রোববার (২০ নভেম্বর) ২১.১৭ কোটি রুপির। সোমবার (২১ নভেম্বর) ১১.৮৭ কোটি রুপির।

এরপর মঙ্গলবার (২২ নভেম্বর) ‘দৃশ্যম টু’ সিনেমাটির আয় ১০.৪৮ কোটি রুপি। আর বুধবার (২৩ নভেম্বর) এই সিনেমাটি ব্যবসা করেছে ৯.৫৫ কোটি রুপি। এখন পর্যন্ত এই সিনেমাটি ব্যবসা করেছে ৯৬.০৪ কোটি রুপির।

‘দৃশ্যম টু’-এর সাফল্যে প্রয়াত পরিচালক নিশিকান্ত কামাথের জন্য মনটা বেশ খারাপ অভিনেতা অজয় দেবগনের। টুইটে প্রয়াত পরিচালকে স্মরণ করে আবেগঘন পোস্টও করেছেন অভিনেতা। নিশিকান্তের পরিচালনাতেই মুক্তি পেয়েছিল দৃশ্যম। আজ যদি তিনি বেঁচে থাকতেন তাহলে হয়তো ‘দৃশ্যম টু’ তিনিই পরিচালনা করতেন। আর সিনেমার সাফল্যে খুশি হতেন।

Nagad

সারাদিন/২৪ নভেম্বর/এমবি