দিশা পাটানিকে সিনেমা থেকে বাদ দিলেন প্রযোজক

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

ছবি- সংগৃহীত

বলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রী দিশা পাটানির ওপরে ব্যাপক ক্ষেপেছেন প্রযোজক একতা কাপুর। এমনকি দিশাকে তার আগামী সিনেমা থেকেও বাদ দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, একতা কাপুর ২০১৯ সালে ‘কেটিনা’ সিনেমা নির্মাণের ঘোষণা দিলেও করোনাভাইরাসের জন্য সেই সিনেমার কাজ বন্ধ ছিল। সিনেমাটি নির্মাণ করছেন অসীমা ছিব্বর। আর এই সিনেমার নাম ভূমিকায় অভিনয়ের জন্য দিশা পাটানিকে বেছে নিয়েছিলেন তিনি। করোনায় লকডাউনের আগে প্রযোজনা সংস্থার সাথে এই বিষয়ে অনেকবার মিটিংও করেছিলেন এই অভিনেত্রী।

কিন্তু সিনেমার শুটিং শুরু হওয়ার পরই নানান ঝামেলা শুরু করেছেন দিশা। ইতোমধ্যে একতার প্রযোজনা সংস্থা বালাজি মোশন পিকচার্সের সাথে ব্যাপক বাক-বিতণ্ডও হয়েছে এই নায়িকার। তাই দিশার এমন অপেশাদার আচরণে ব্যাপক চটেছেন তিনি।

ফলে গুঞ্জন উঠেছে, কোনোভাবেই আর দিশার সাথে কাজ করবেন না তিনি। কারণ, প্রযোজকের বাস্তবিক জীবনের ঘটনা থেকেই নির্মাণ করা হচ্ছে ‘কেটিনা’। তাই সিনেমাটি নিয়ে একটু বেশি আবেগপ্রবণ একতা। সে কারণে এই সিনেমা নিয়ে কোনো সমঝোতাই করতে রাজি নন এই প্রযোজক। তাই দিশার আচরণে প্রচণ্ড বিরক্ত হয়ে সিনেমা থেকে তাকে বাদ দিয়েছেন প্রযোজক একতা।

এদিকে, শোনা যাচ্ছে, অভিনেত্রী দিশার পরিবর্তে অন্য দুই অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও তারা সুতারিয়া সাথে কথা বলছেন প্রযোজক একতা। তবে এখনও চূড়ান্ত হয়নি, কে অভিনয় করবেন এই সিনেমায়।

সারাদিন/২৬ নভেম্বর/এমবি 

Nagad