সিরাজগঞ্জে বিয়ের দাবিতে ২ দিন ধরে অনশনে প্রেমিকা

সিরাজগঞ্জ সংবাদদাতাসিরাজগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

ফাইল ছবি

সিরাজগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুই দিন ধরে অনশন করছেন সুমনা খাতুন নামে এক কলেজছাত্রী। ওই তরুণীর দাবি, ৫ বছর ধরে আমার প্রেমের সর্ম্পক চলছে। সে আমাকে স্ত্রীর মতো ব্যবহার করেছে।

গত শুক্রবার (২৫ নভেম্বর) থেকে তাড়াশে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের মশিন্দাপাড়া গ্রামের হাজী আব্দুল গফুরের বাড়িতে অনশন করছে ওই ছাত্রী। প্রেমিক মঈনুদ্দিন হাজী আব্দুল গফুরের ছেলে।

অনশনরত কলেজছাত্রী সুমনা খাতুন গণমাধ্যমকে বলেন, “৫ বছর ধরে মঈনুদ্দিনের সাথে আমার প্রেমের সর্ম্পক চলছে। সে বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে স্ত্রীর মতো ব্যবহার করেছে। পরে বিয়ের কথা বললে সে আমাকে বিয়ে করবে না বলে জানায়। তাই আমি বাধ্য হয়ে বিয়ের দাবিতে মঈনুদ্দিনের বাড়িতে অনশন করছি।” তিনি আরও বলেন, “আমার অনশনের খবর পেয়ে মঈনুদ্দিন বাড়ি থেকে পালিয়েছে। সে বিয়েতে রাজি না হলে ওর বাড়িতেই আত্মহত্যা করবো।”

ওই ওয়ার্ডের মেম্বর রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আমরা এলাকার গণ্যমান্য ব্যক্তির মাধ্যমে দুই দিন ধরে বিষয়টি সমাধানের চেষ্টা করেও ব্যর্থ হয়েছি।

মাগুড়া বিনোদ ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট গণমাধ্যমকে বলেন, মোবাইল ফোনে বিষয়টি শুনেছি। এখন আমি জরুরি কাজে ঢাকায় অবস্থান করছি। আমার পরিষদের সদস্যরা সার্বক্ষণিক খোঁজ রাখছেন। আমি বাড়ি ফিরে আলোচনা করে বিষয়টি সমাধানের চেষ্টা করবো।

সারাদিন/২৬ নভেম্বর/এমবি 

Nagad