নবীনগর উপজেলা আ.লীগের সভাপতি বাদল, সম্পাদক সাহান

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা:ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা:
প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২২

এ সম্মেলনে সভাপতি ফয়জুর রহমান বাদল এবং সাধারণ সম্পাদক জহির উদ্দীন চৌধুরী সাহান নির্বাচিত হয়েছেন। সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় দীর্ঘ ৮ বছর পর ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সম্মেলনে সভাপতি ফয়জুর রহমান বাদল এবং সাধারণ সম্পাদক জহির উদ্দীন চৌধুরী সাহান নির্বাচিত হয়েছেন।

রোববার (২৭ নভেম্বর) দুপুরে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, বিশেষ অতিথি আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. এবি তাজুল ইসলাম ও স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার। আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাসসহ স্থানীয় নেতৃবৃন্দ।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী। তিনি পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে পুনরায় ফয়জুর রহমান বাদলকে সভাপতি ও পূর্বের কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন চৌধুরী সাহানকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

Nagad