মোংলা কাস্টম হাউসে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

মোংলা কাস্টম হাউস, মোংলার তৃতীয় ও চতুর্থ শ্রেণির একাধিক শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে ১৪টি পদে ১২ থেকে ২০তম গ্রেডে অস্থায়ী ভিত্তিতে মোট ৩৬ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: ইঞ্জিন ড্রাইভার, এমএল ড্রাইভার (দ্বিতীয় শ্রেণি), উচ্চমান সহকারী, ক্যাশিয়ার, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, স্পিডবোট ড্রাইভার, সিপাই, রেকর্ড সাপ্লায়ার, ভান্ডারি, টোপাস, বোটম্যান, নিরাপত্তাপ্রহরী (দারোয়ান), লস্কর।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: সাধারণ প্রার্থী, ক্ষুদ্র জাতিগোষ্ঠী ও বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ২০২২ সালের ০১ ডিসেম্বর ১৮ থেকে ৩০ বছর। তবে ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর ও বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর থাকলে ওই প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। তবে ১ নম্বর পদের ক্ষেত্রে বয়সসীমা ২৫ থেকে ৪০ বছর এবং ২ নম্বর পদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বছর প্রযোজ্য হবে। ৩, ৫ ও ৬ নম্বর পদের ক্ষেত্রে বিভাগীয় প্রার্থীদের বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা http://mch.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে ফোন অথবা [email protected] ঠিকানায় ই-মেইল অথবা টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে https://www.facebook.com/alljobsbdTeletalk মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। এ ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ৩০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ৩৪ টাকাসহ মোট ৩৩৪ টাকা; ২ থেকে ৭ নম্বর পদের জন্য ২০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ৮ থেকে ১৪ নম্বর পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রি–পেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ০১ ডিসেম্বর থেকে আগামী ২১ ডিসেম্বর ২০২২, বিকেল ৪টা পর্যন্ত।

Nagad

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/২৯ নভেম্বর/এমবি