ফাঁস হওয়া সেই স্ক্যান্ডাল নিয়ে মুখ খুললেন স্বস্তিকা মুখার্জি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

ছবি- সংগৃহীত

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ২০১৪ সালে মুক্তি পাওয়া স্বস্তিকার ‘টেক ওয়ান’ সিনেমার অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের একটি ক্লিপ নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলো। নেটিজেনরা ভেবে নিয়েছিলেন, সেটি এই অভিনেত্রীর ব্যক্তিজীবনের একান্ত মুহূর্ত। যে কারণে ফাঁস হওয়া স্ক্যান্ডালটি নিয়ে তুমুল সমালোচনার মুখে পড়েন তিনি।

এমনকি পরিবার থেকে শুরু করে পাড়াপড়শিরাও তাকে কটূ কথা শুনিয়েছে। এবার পুরনো সেই ভিডিওটি নিয়ে মুখ খুলেছেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে স্বস্তিকা বলেন, “আমার মনে আছে ‘টেক ওয়ান’ নামে একটা সিনেমায় অভিনয় করছিলাম। একজন নায়িকার জীবন নিয়ে ছিল সেই সিনেমার গল্প। যার একটি অন্তরঙ্গ দৃশ্যের ক্লিপ ফাঁস হয়ে যায় এবং সেটি এমএমএস স্ক্যান্ডাল হিসেবে ছড়িয়ে পড়ে। একজন নায়িকার জীবন তার ক্যারিয়ার সবকিছু নিয়ে তৈরি হচ্ছিল এই সিনেমা। তাই চরিত্রের প্রয়োজনে আমাকে মদ্যপ হতে হয়েছিল। কিন্তু পর্দার এই চরিত্রকে সকলেই সত্য হিসেবে ধরে নিয়েছিলেন।”

আত্মীয়-স্বজন ও পাড়াপড়শিদের নিন্দার কারণে দারুণ চাপে পড়েছিল এই অভিনেত্রীর বাবা-মা। তা জানিয়ে স্বস্তিকা বলেন, “বেশিরভাগ মানুষ আমার বাবা-মাকে ফোন করে বলতো যে, স্বস্তিকা এসব কি করছে! এই ধরনের ঘটনা কেউ ঘটায়? কেউ কেউ বলেছিল, পরিবারে যত্ন হচ্ছে না বলেই স্বস্তিকা এসব কাজ করতে পারছে। এক পর্যায়ে মা বিরক্ত হয়ে যান। রেগে গিয়ে বলেছিলেন, ‘ইউ’ সার্টিফিকেট যুক্ত সিনেমা করতে পারবে না। বাচ্চাদের জন্য সিনেমা করবে। মাতাল চরিত্রে অভিনয় করবে কেন?”

সারাদিন/২৯ নভেম্বর/এমবি

Nagad