১ ডিসেম্বর স্বেচ্ছাসেবী সংগঠনের ‘মিলন মেলা’

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বসতে যাচ্ছে-চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠনের এক মহামিলন মেলা।

এদিন বিকাল ৪ টায়, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠনের এই মহামিলন মেলা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. ইসমাইল খান, প্রধান অতিথি একুশে পদক প্রাপ্ত সাংবাদিক, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক বিশেষ অতিথি , ইন্টারন্যাশনাল বিজনেস ফোরামের সভাপতি আবু তৈয়ব , চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ তানভীর, সানসাইন এডুকেশন এর চেয়ারম্যান সাফিয়া গাজী রহমান।

এতে সভাপতিত্ব করবেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ডা বিদ্যুৎ বড়ুয়া।

এছাড়া সংগঠনসমূহের মধ্যে অ্যাওয়ার্ড প্রদান, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান. করা হবে। করোনা ক্রান্তিকালে মানুষের কল্যাণে এগিয়ে আসার জন্য চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল করে অদম্য সাহসী চিকিৎসক ডা. বিদ্যুৎ বড়ুয়া সুখ্যাতি অর্জন করেছিলেন।

পরবর্তীতে জনগণের কল্যাণে কাজ করার তাগিদে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশন গঠন করে সামাজিক কল্যাণমুখী কাজ চালিয়ে যাচ্ছেন বিভিন্ন অঙ্গসংগঠনের তরুণ যুবকদের সংগঠিত করার মাধ্যমে।

Nagad

সারাদিন. ৩০ নভেম্বর. আরএ