ঢাকায় আসছে ‘মেইড ইন চিটাগং’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২২

চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত চলচ্চিত্র ‘মেড ইন চিটাগং’। এই সিনেমাটি চট্টগ্রাম মাতিয়ে মুক্তি পেতে যাচ্ছে ঢাকা ও নারায়ণগঞ্জে।

‘মেইড ইন চিটাগং’ সিনেমাটির প্ল্যাটফর্ম প্রডিউসার বিঞ্জ-এর জেনারেল ম্যানেজার হাসিবুল হাসান গণমাধ্যমকে এই বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে গত ১৮ নভেম্বর ‘মেইড ইন চিটাগং’ সিনেমাটি চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হল ও সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পায়। সিনেমাটি এরই মধ্যে দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

হাসিবুল হাসান জানান, চট্টগ্রামে এখনও চলছে ‘মেড ইন চিটাগং’ সিনেমাটি। দুই সপ্তাহ ধরে চলা মানে অনেক বড় ব্যাপার। চট্টগ্রামের হলগুলোতে আমাদের সিনেমা এখনও হাউজফুল। আগামী সপ্তাহ (০২ ডিসেম্বর) থেকে রাঙামাটি ও খাগড়াছড়ির হলগুলোতে চলবে ‘মেড ইন চিটাগং’। এর পাশাপাশি ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি) ও ব্লকবাস্টার সিনেমা হলেও (যমুনা ফিউচার পার্ক) মুক্তি পাবে ‘মেড ইন চিটাগং’। এছাড়া নারায়ণগঞ্জের জয় সিনেমা হলেও দেখা যাবে সিনেমাটি।

তিনি আর ও বলেন, ২০২৩ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে দেশের বাইরে ‘মেড ইন চিটাগংসিনেমাটি দেখানোর ব্যবস্থা করা হচ্ছে।

সিনেমাটিতে অভিনয় করেছেন নায়ক ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া। তিনি বলেন, “এরইমধ্যে সিনেমাটি চট্টগ্রামের দর্শকদের কাছে বেশ সাড়া ফেলেছে। চট্টগ্রামের আঞ্চলিক ভাষাকে সবার মাঝে ছড়িয়ে দিতে পেরে আমরা খুবই গর্বিত। এবার ঢাকা ও নারায়ণগঞ্জে সিনেমাটি মুক্তি দিতে যাচ্ছি।”

Nagad

‘মেড ইন চিটাগং’ সিনেমাটি নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। কমেডি ঘরানার এই সিনেমাটিতে উঠে এসেছে মেজবান, জব্বারের বলীখেলা কিংবা বেলা বিস্কুটের প্রেম নিয়ে হাস্যরসে ভরপুর চট্টগ্রামের আঞ্চলিক সংস্কৃতি। সিনেমাটিতে অভিনয় করেছেন সংগীতশিল্পী পার্থ বড়ুয়া, অপর্ণা ঘোষ, চিত্রলেখা গুহ, সাজু খাদেম, নাসির উদ্দিন খানসহ আরও অনেকে।

সারাদিন/০১ ডিসেম্বর/এমবি